দলের প্রয়োজনে যেকোনও পজিশনে খেলতে রাজি, আইপিএল শুরুর আগে জানালেন ক্রিস লিন

Mysepik Webdesk: সংযুক্ত আরব আমিরাতে টি-টোয়েন্টি ক্রিকেট খেলার অভিজ্ঞতা আছে বলে আজ থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুম্বই ইন্ডিয়ন্সের হয়ে আরও ভালো করার আশা করছেন অস্ট্রেলিয়ার টপ অর্ডার ব্যাটসম্যান ক্রিস লিন। করোনার ক্রমবর্ধমান মামলার কারণে সংযুক্ত আরব আমিরাতে আইপিএল অনুষ্ঠিত হতে চলেছে। আজ টুর্নামেন্টের প্রথম ম্যাচ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ন্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে হবে। বড় শট খেলার জন্য পরিচিত ক্রিস লিন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি।

আরও পড়ুন: মরুদেশে আজ শুরু আইপিএল

যদিও ৩০ বছর বয়সি এই ব্যাটসম্যান টি-১০ ​​লিগে সবমিলিয়ে ৩৭১ রান করেছিলেন। তিনি গতবছর সংযুক্ত আরব আমিরাতে মারাঠা অ্যারাবিয়ান্সদের প্রতিনিধিত্ব করেছিলেন। সেখানে তাঁর সেরা স্কোর ৩০ বলে ৯১ রান ছিল। লিন বলেন, “গতবছর আবু ধাবিতে টি-১০ ​​টুর্নামেন্টে আমার ভালো স্মৃতি রয়েছে। তাই আমি আশাবাদী যে, আমি আবারও ভালো পারফরম্যান্স করতে পারব।”

আরও পড়ুন: মোহনবাগানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ফ্রান গঞ্জালেস

তবে আজকের ম্যাচে লিনের প্লেয়িং ইলেভেনে জায়গা পাওয়া কঠিন হবে। কারণ কোচ মাহেলা জয়াবর্ধনে স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, তিনি রোহিত শর্মা এবং কুইন্টন ডি ককের ওপেনিং জুটি নিয়ে কোনও রকম পরীক্ষা-নিরীক্ষা করবেন না। যদিও অস্ট্রেলিয়ান এই ক্রিকেটার জানিয়েছেন, যেকোনও পজিশনেই তিনি ব্যাট করতে প্রস্তুত।

আরও পড়ুন: রোহিতের ওপেনিং পার্টনার কে, জানালেন কোচ জয়াবর্ধনে

মুম্বই ইন্ডিয়ন্সের টুইটার ভিডিওতে লিন বলেছেন, “রোহিত বিশ্বমানের খেলোয়াড় এবং মুম্বই ইন্ডিয়ন্সের জন্য দুর্দান্ত অবদান রেখেছেন। কুইন্টন ডি কক একজন ব্যাটসম্যান এবং উইকেটকিপার হিসাবে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। আমি যদি ওই পজিশনে ব্যাটিং করে ভালো রান পেতাম, তবে দুর্দান্ত হত। কিন্তু দিনের শেষে আমাকে সেখানেই ব্যাটিং করতে হবে, যে জায়গাটি কোচ মাহেলা জয়াবর্ধনের পছন্দ। তা সে টপ অর্ডার হোক বা মিডল অর্ডার কিংবা বা অন্য কোনও অর্ডার।”

আরও পড়ুন: ইপিএলে খেলা প্রাক্তন ডিফেন্ডার স্টিভেন টেলরকে সই করাল ওড়িশা এফসি

ক্রিস লিন আরও জানিয়েছেন, আইপিএলের অন্যতম সেরা ফ্র্যাঞ্চাইজি দলে নির্বাচিত হওয়া সত্যিই বিশেষ। তিনি বলেন, “আইপিএলে যেকোনও দলের জন্য নির্বাচিত হওয়া দুর্দান্ত ব্যাপার। তবে লিগের এক নম্বর ফ্র্যাঞ্চাইজির জন্য সুযোগ পাওয়া খুব বিশেষ।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *