প্রতিযোগীদের পেছনে ফেলে নয়া চমক এয়ারটেল-এর

Mysepik Webdesk: ভারতের মোবাইল সংস্থাগুলির মধ্যে প্রতিযোগিতা যত বেড়ে উঠছে, ততই লাভ ওঠাচ্ছে গ্রাহকরা। একে অপরকে টেক্কা দেওয়ার জন্য নিত্যনতুন আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির হয়ে যাচ্ছে টেলিকম সংস্থাগুলি। ইতিমধ্যেই গ্রাহক টানতে একাধিক পদক্ষেপ নিয়েছে ভারতের এই টেলিকম সংস্থাটি। ফের গ্রাহকদের আকর্ষণের জন্য এয়ারটেলের তরফে নেওয়া হয়েছে আরও একটি নয়া পদক্ষেপ। ১ জিবি কুপন থেকেই ক্রেতাদের জন্য এই সুবিধা নিয়ে আসা হয়েছে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ৫০০ টাকার প্ল্যানের ২ জিবি এবং ৪ জিবি প্ল্যান এর আওতায় অন্তর্ভুক্ত হয়েছে।

আরও পড়ুন: ধামাকা অফার রিলায়েন্স জিওর, মাত্র ৫৯৯ টাকায় ১৬৮ জিবি ডেটার সঙ্গে আনলিমিটেড কলিং

Image result for airtel thanks

জানানো হয়েছে, এয়ারটেল মোবাইলের গ্রাহকরা যাঁরা ইতিমধ্যেই ২১৯, ২৪৯, ২৭৯, ২৮৯, ২৯৮,৩৪৯, ৩৯৮ এবং ৪৪৮ টাকার প্ল্যানে মোবাইল রিচার্জ করেছেন, তারা পেয়েছে দুটি করে ১ জিবি কুপন। এই কুপনের ভ্যালিডিটি থাকছে ২৮ দিন পর্যন্ত। এছাড়াও ৩৯৯, ৪৪৯, ৫৫৮ ৬৫৯৯ প্ল্যানের সঙ্গেও দেওয়া হচ্ছে এই সুবিধা। এক্ষেত্রে ক্রেতাদের দেওয়া ওই ১ জিবি কুপনের বৈধতা দেওয়া হয়েছে ৫৬ দিনের। যারা একেবারে ৬ জিবি ফ্রি ডেটা পেতে চান তাদের ক্ষেত্রে ৫৯৮ বা ৬৯৮ টাকার প্ল্যানে মোবাইল রিচার্জ করতে হবে।

আরও পড়ুন: ইরানের শাহিদ বেহেস্তি বন্দরে দু’টি স্থানান্তরযোগ্য ক্রেন পাঠাল ভারত

Image result for airtel

এই দুটি প্ল্যানে রিচার্জ করলে ক্রেতারা ৬ টি করে ১ জিবি কুপন পাবেন। ওই কুপনের ভ্যালিডিটি ৮৪ দিনের। এই সুবিধা পেতে গেলে ক্রেতাদের Airtel Thanks App -এ যেতে হবে। টেক বিশেষজ্ঞদের মতে এই সুবিধা নিয়ে আসার ফলে ক্রেতাদের কাছে আরও জনপ্রিয় হয়ে উঠবে এয়ারটেল। পাশাপাশি যাদের বেশি ডেটার চাহিদা রয়েছে, তাদের ক্ষেত্রে এই প্ল্যান অনেক বেশি কার্যকরী বলেই মনে করছে সংস্থা।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *