Latest News

Popular Posts

ক্যামেরায় ধরা পড়ল এলিয়েনের ছবি! চাঞ্চল্য

ক্যামেরায় ধরা পড়ল এলিয়েনের ছবি! চাঞ্চল্য

Mysepik Webdesk: এলিয়েনের ছবি ছবি তুলেছেন তিনি। এমনি চাঞ্চল্যকর দাবি করলেন আমেরিকার এক ব্যক্তি। নাম ডোনাল্ড ব্রমলে। পেশায় ফটোগ্রাফার আমেরিকার ওই ব্যক্তি জানিয়েছেন, আমেরিকার মন্টানার ডিয়ার লজ শহরের কাছে একটি প্রত্যন্ত এলাকা থেকে তিনি ওই ছবিটি ক্যামেরাবন্দি করেছেন। তাঁর আরও দাবি, তিনি প্রায়ই ওই এলাকায় এলিয়েনদের আসাযাওয়া করতে দেখেন।

আরও পড়ুন: সমুদ্রগর্ভে তলিয়ে গিয়েছে পৃথিবীর অষ্টম মহাদেশ!

ডোনাল্ড জানান, বেশ কিছুদিন ধরে তিনি ওই প্রত্যন্ত এলাকায় ছবি তোলার জন্য গোপন ক্যামেরা লাগিয়েছিলেন। মঙ্গলবার সকালে তিনি তাঁর ক্যামেরায় একটি অদ্ভুত ছবি উঠতে দেখেন। প্রথমে তিনি মনে করেছিলেন, সেই ছিবিটি কোনও মানুষের। পরে আরও ভালো করে দেখার পর তিনি নিশ্চিত হন, ছবিটি কোনও এক ভিনগ্রহের প্রাণীর। ‘দ্যা সান অনলাইন’ নামক একটি সংবাদমাধ্যমকে ছবির বিবরণ দিতে গিয়ে তিনি জানান, ওই প্রাণীটির মাথা অনেকটা শঙ্কু আকৃতির। শরীরে কোনও পোশাক ছিল না।

আরও পড়ুন: রকেটের দিন ফুরোলো! মহাকাশে যেতে ব্যবহার করা হবে ‘স্পেস এলিভেটর’

যদিও স্থানীয় বাসিন্দারা তাঁর ওই ছবিটিকে সঠিক বলেই দাবি করেছেন। কারণ, তারাও নাকি মাঝেমধ্যেই ওই এলাকায় বিভিন্ন ভুতুড়ে কান্ড ঘটতে দেখেন। মাঝেমধ্যেই তাঁরা আকাশে বিভিন্ন আলো দেখতে পেয়েছেন। এই খবর প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *