রাতের কলকাতায় মহিলা যাত্রীর শ্লীলতাহানির অভিযোগ ক্যাব চালকের বিরুদ্ধে

Mysepik Webdesk: ফের রাতের কলকাতা শহরে শ্লীলতাহানির ঘটনা ঘটল। অভিযোগের তীর অ্যাপ ক্যাব চালকের দিকে। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে বেহালা জেমস লং সরণি ও সত্যেন্দ্র রায় রোডের সংযোগস্থলে। জানা গিয়েছে, ওই ক্যাব চালক এক যুবক-যুবতীর সঙ্গে কথা কাটাকাটি করার পর তাঁদের মোটর বাইক ফেলে দেয়। তাদের মারধর করা ও অশ্রাব্য গালিগালাজ করা ছাড়াও যুবতীর শ্লীলতাহানি করারও অভিযোগ ওঠে ওই ক্যাব চালকের বিরুদ্ধে।

আরও পড়ুন: ফিরছে বইমেলা, কবে, কোথায়, কখন জানুন বিস্তারিত

পেশায় সংবাদমাধ্যমের কর্মী আক্রান্ত তরুণী ইতিমধ্যেই বেহালা থানায় ক্যাব চালকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। তরুণীর অভিযোগ, বৃহস্পতিবার রাত সাড়ে আটটা নাগাদ তিনি ও তাঁর বন্ধু সল্টলেক সেক্টর ফাইভ থেকে বাড়ি ফিরছিলেন। তখনই জেমস লং সরণীতে অত্যন্ত দ্রুত গতিতে তাঁদের সামনে একটি সাদা গাড়ি এসে পড়ে। গাড়িটিতে হদুদ নম্বর প্লেট লাগানো ছিল। কোনওরকমে তাঁরা দুর্ঘটনা এড়াতে সক্ষম হয়। সেই সময়ে চালক মোবাইলে কথা বলতে ব্যস্ত ছিল।

আরও পড়ুন: দেউচা পাঁচামির কয়লা খনি প্রকল্পে ১০ হাজার কোটি টাকার প্যাকেজ ঘোষণা মমতার

তরুণীর বন্ধু সৌরভ গঙ্গোপাধ্যায়ের অভিযোগ, সেই সময় তিনি ক্যাবের ড্রাইভারকে ঠিকমতো গাড়ি চালাতে বলায় ক্যাব চালক তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। সেই নিয়ে তর্কাতর্কি শুরু হওয়ায় মদ্যপ চালক গাড়ি থেকে মেনে এসে তাঁদের ওপর আক্রমণ করেন। তাঁদের বাইকটি লাঠি মেরে ফেলে দেওয়া হয়। ‘দেখে নেওয়া’র হুমকি দেওয়ার পাশাপাশি যুবতীর শ্লীলতাহানি করে বলেও অভিযোগ ওঠে ক্যাব চালকের বিরুদ্ধে। তারপরেই তরুণী ১০০ ডায়াল করে পুলিশে খবর দেন। পুলিশ আসার আগেই ঘটনাস্থল থেকে গাড়ি নিয়ে পালিয়ে যায় ক্যাব চালক। চালক ও গাড়ির খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *