সরাসরি বিডিওর বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের

Nadia

Mysepik Webdesk: নদিয়ার শান্তিপুর ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক সুমন দেবনাথের বিরুদ্ধে সরাসরি বিক্ষোভে ফেটে পড়লেন বিভিন্ন স্বনির্ভর মহিলা গোষ্ঠীর সদস্যারা। স্বনির্ভর মহিলা গোষ্ঠীর সদস্যাদের মধ্যে অনেকেই বিভিন্ন পঞ্চায়েত সদস্য এবং উপপ্রধানও রয়েছেন। তাদের দাবি সরকারি কর্ম তীর্থ প্রকল্পে দোকানঘর বন্টনে তালিকায় একাধিক পুরুষের নাম রয়েছে, যার মধ্যে কেউ কেউ বড় ব্যবসায়ী, কেউবা বিডিও অফিসের সরকারি কর্মচারী, আবার এমন কিছু নাম পাওয়া গেছে যারা এর আগেও একবার ঘর পেয়েছেন।

আরও পড়ুন: শান্তিপুর বিধানসভার বিধায়কের বিরুদ্ধে শহরের একাধিক জায়গায় পোস্টার

এদিন সকাল ১১টা নাগাদ নোটিশ বোর্ড বিজ্ঞপ্তি তালিকা লাগাতেই প্রকাশ্যে ঘটনাটি। বেলা দুটো নাগাদ শান্তিপুর ব্লকের বেশ কয়েকটি ক্লাস্টার স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা সমষ্টি উন্নয়ন আধিকারিক সুমন দেবনাথ এর সঙ্গে কথা বলতে আসে। কিন্তু বিডিও সুমন দেবনাথ ওই মহিলাদের কোনো কোথায় শোনেননি। আহুধু তাই নয় তাদের অফিস থেকে বের করে দেওয়ার অভিযোগ ওঠে। এর পরেই ক্ষুব্ধ হয়ে স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা সমষ্টি উন্নয়ন অফিসের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

আরও পড়ুন: নবম থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত স্কুল খুলতে চলেছে: পার্থ চট্টোপাধ্যায়

এ বিষয়ে সমষ্টি উন্নয়ন আধিকারিক সুমন দেবনাথ এর সঙ্গে যোগাযোগের জন্য একাধিকবার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। তবে বিশেষ সূত্রে জানা যায় আগামীকালই তার শান্তিপুর ব্লক অফিসে দায়িত্ব শেষ হচ্ছে, এরপর অন্যত্র বিডিও হিসেবে দায়িত্বভার গ্রহণ করছেন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *