ধর্ষণের অভিযোগ উঠল বলিউডের নামী পরিচালকের বিরুদ্ধে

Mysepik Webdesk: ধর্ষণের অভিযোগ উঠল বলিউডের এক নামী পরিচালকের বিরুদ্ধে। তিনি আর অন্য কেউ নন, তিনি হলেন টি-সিরিজের (T-Series) -এর কর্ণধার গুলশন কুমারের ছেলে তথা পরিচালক ভূষণ কুমার। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে মুম্বইয়ের আন্ধেরি থানায়।

আরও পড়ুন: লাদাখের মাটিতে তুমুল নাচ আমির-কিরণের

জানা গিয়েছে, ৩০ বছর বয়সী এক উঠতি মডেল তথা অভিনেত্রী তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন। তাঁর অভিযোগ, ভূষণ তাঁকে তাঁর আগামী একটি প্রোজেক্টে কাজ পাইয়ে দেওয়ার নাম করে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৪২৯ এবং ৫০৬ ধারায় ভূষণ কুমারের বিরুদ্ধে মামলা রুজু করেছে আন্ধেরি থানার পুলিশ। অভিনেত্রীর গুরুতর অভিযোগ, ২০১৭ সালে থেকে ২০২০ সাল পর্যন্ত ভূষণ কুমার তাঁকে কাজ পাইয়ে দেওয়ার নাম তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েছে।

আরও পড়ুন: বিনোদন জগতে শোকের ছায়া, প্রয়াত বর্ষীয়ান অভিনেত্রী

অন্যদিকে, মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, বছর তিরিশের ওই মহিলার অভিযোগ, তাঁকে একাধিক জায়গায় নিয়ে গিয়ে তাঁর সঙ্গে যৌন হেনস্থা করা হয়েছে। শুধু তাই নয়, ভূষণ কুমার নাকি তাঁর ব্যক্তিগত ছবি ও ভিডিয়ো তুলে তা নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও পর্যন্ত দিয়েছেন। ইতিমধ্যেই মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ, খুব শীঘ্রই ভূষণ কুমারের বয়ান রেকর্ড করা হবে বলে জানা গিয়েছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *