দীপিকার পাশাপাশি এই তারকারাও সোশ্যাল মিডিয়া থেকে সব পোস্ট ডিলিট করেছে

Deepika S

Mysepik Webdesk: ৩১ ডিসেম্বর ২০২০-র রাত্রে ফ্যান এবং ফলোয়ারদের চমকে দিয়েছিলেন বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন। বর্ষবরণের রাতে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে সমস্ত পোস্ট মুছে ফেলেছেন তিনি। দীপিকা কিন্তু এই বিষয়ে কিছু বলেননি।

আরও পড়ুন: নতুন সম্পর্ক বি-টাউনে? গোপনে মালদ্বীপ অনন্যা-ঈশান

India Tv - Deepika Padukone deletes all Instagram, Twitter posts

দীপিকার ইন্সটাগ্রাম ফলোয়ার ৫ কোটি আড়াই লক্ষ। আর টুইটারে তাঁর ফলোয়ার ২ কোটি ৭৭ লক্ষ। আর সেই অ্যাকাউন্ট থেকে হঠাৎ সমস্ত পোস্ট উধাও হয়ে যাওয়ায় অবাক তাঁর ফলোয়াররা। তাঁর অনুরাগীরা বেশ চিন্তিতও হয়ে পড়েন। তবে নতুন বছরের শুরুতেই একটি উপহার দিয়ে ভক্তদের অবাকও করেছেন দীপিকা। তিনি তাঁর নতুন বছর ২০২১ এর প্রথম পোস্ট হিসাবে একটি অডিও নোট ভাগ করে নিয়েছে এবং তাঁর অডিও ডায়েরিতে তাঁর অনুসারীদের স্বাগত জানিয়েছে। দীপিকা লিখেছেন, “It’s 1.1.2021! Happy New Year Everyone!❤️ What are you grateful for…?”

তবে দীপিকায় প্রথম তারকা নন, যিনি নিজের অ্যাকাউন্টের সমস্ত পোস্ট এভাবে ডিলিট করলেন। এর আগেও কয়েকজন এই কাজ করেছেন।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতও ২০১৯ সালে সোশ্যাল মিডিয়া থেকে হঠাৎ সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছিলেন। তাঁর অভিনীত সোন চিড়িয়া ছবিটি বক্স অফিসে ভালো কাজ না করার পর তিনি সব ডিলিট করেন।

আরও পড়ুন: টুইটার-ইন্সটা থেকে জীবনের সব পোস্ট ডিলিট করে দীপিকা শেয়ার করলেন অডিও ডাইরি

মার্কিন পপ তারকা মাইলি সাইরাস সোশ্যাল মিডিয়া থেকে সমস্ত পোস্ট ডিলিট করেন। অনেকেই ভেবেছিলেন কোনও নতুন গানের জন্য তিনি এমন করেছেন। তবে পড়ে যান যায় যে স্বামী লায়াম হেমসওয়ার্থের সঙ্গে বিচ্ছেদের পরে তিনি সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন। মাইলি ২০১৮ সালে এমনটি করেছিলেন।

আর এক মার্কিন পপতারকা ২০১৮-য় তাঁর সমস্ত পোস্ট ডিলিট করে নতুন ভাবে সোশ্যাল মিডিয়া ব্যবহার করা শুরু করেন। জায়ান মালিক প্রেমিকা জিজি হাদিদের সঙ্গে সেই সময়ে ব্রেক আপ হয়ে যাওয়ায় সমস্ত পোস্ট ডিলিট করেন। পরে অবশ্য তাঁরা ফের সম্পর্কে জড়ান। ২০২০-তে তাঁরা এক সন্তানের জন্ম দেন।

২০১৮ সালেই আরও একজন তাঁর সমস্ত পোস্ট মুঝে ফেলেন। যার ফলোয়ার সংখ্যা ছিল ২৮ মিলিয়ন। অভিনেত্রী ব্লেক লাইভলি সোশ্যাল মিডিয়া থেকে নিজের ৮৬টা পোস্ট ডিলিট করে দেন। লাইভলি এই কাজটি করেছিলেন একটি ছবির প্রচারের জন্য।

টেলর সুইফট ২০১৭ সালে সোশ্যাল মিডিয়া থেকে সমস্ত পোস্ট মুঝে ফেলেন। তবে তিনি এর কোনও কারণ তিনি জানাননি।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *