Latest News

Popular Posts

সারা-শুভমান আলাদা পোস্ট করলেও লোকজন এখনও দু’জনের স্ট্যাটাস নিয়ে প্রশ্ন করেন

সারা-শুভমান আলাদা পোস্ট করলেও লোকজন এখনও দু’জনের স্ট্যাটাস নিয়ে প্রশ্ন করেন

Mysepik Webdesk: গুজব এমনই ছোঁয়াচে। একপ্রকার ভাইরাল ফিভারের মতোই তা দ্রুত ছড়িয়ে পড়ে মানুষের মনে। ঠিক যেমনটা ছড়িয়ে পড়েছিল সারা-শুভমানের ‘প্রেমে’র সম্পর্ককে ঘিরে। যদিও দু’জনের মধ্যে ভালোবাসার কথা স্বীকার করেননি দু’জনই। কিন্তু এক মাঘে যে শীত যায় না, তা আবারও বোঝা গেল। শচীন-কন্যা সারা তেন্ডুলকর সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই আলোচিত হয়। এখন সারাকে গোয়ায় সময় কাটাতে দেখা যাচ্ছে। দু’দিন আগেও গোয়ার একটি রেস্তরাঁয় গোলাপি গোলাপকে সঙ্গে নিয়ে দেখা গিয়েছিল তাঁকে। এরপর বুধবার আবারও রেস্তরাঁয় হাজির হয়েছিলেন তিনি।

আরও পড়ুন: আরসিবি-র অধিনায়ক হিসাবে দেখতে পাওয়া যাবে মণীশ পান্ডেকে?

সারা তেন্ডুলকর কোনও ছবি বা ভিডিয়ো শেয়ার করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হতে শুরু করে। বুধবার রাতে তিনি তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাঁকে গোয়ার একটি রেস্তরাঁয় দেখা যায়। ছবিটিতে তাঁকে খুব খুশি দেখাচ্ছিল। ছবিটির ক্যাপশন অনুসারে, সে সালাদ নিয়ে খুশি প্রকাশ করছে।

সারার এই পোস্টে অনেকেই মন্তব্য করছেন। ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের বিরুদ্ধে চিটিংয়ের অভিযোগও তুলেছেন কেউ কেউ। কিছু লোক আবার সারা এবং গিলের অবস্থা জানতে আগ্রহী। বেশিরভাগ ইউজারই ছবির প্রশংসা করতে গিয়ে তাঁর সৌন্দর্য নিয়ে মন্তব্যও করেছেন। অন্যদিকে, ক্রিকেটার শুভমান গিল, যাঁকে সারা তেন্ডুলকরের ‘গুজব প্রেমিক’ বলা হয়, বুধবার একটি ছবি শেয়ার করেছেন। গিল এই ছবির মাধ্যমে একটি ব্র্যান্ডের ই-কমার্স ওয়েবসাইটের প্রচার করেছেন। এছাড়া এই ব্র্যান্ডের ঘড়ি সম্পর্কে তিনি তাঁর ক্যাপশনে লিখেছেন, ‘প্রতিটি অনুষ্ঠানের জন্য উপযুক্ত ঘড়ি।’

আরও পড়ুন: আইপিএলে হায়দরাবাদের ব্যাটিং কোচ লারা, বোলিং কোচ স্টেইন

গিল এবং সারা কোনও পোস্ট করলে পোস্টে তাঁদের মধ্যেকার সম্পর্ক নিয়ে প্রশ্ন করে বসেন। সারার পোস্টে কী ঘটেছে তা আমরা বলেছি। কিন্তু গিলের পোস্টেও লোকজন সারার সঙ্গে তাঁর স্ট্যাটাস নিয়ে প্রশ্ন তুলেছেন। উল্লেখ্য, কয়েকদিন আগে সারা তেন্ডুলকরকে মুম্বইয়ে পাঞ্জাবি গায়ক এপি ধিলোনের কনসার্টে প্রচণ্ড নাচতে দেখা গিয়েছিল। অন্যদিকে, শুভমান গিলকে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের ভাইঝি অঞ্জনি ধাওয়ানের সঙ্গে একটি রেস্তরাঁয় ডিনার ডেটে যেতে দেখা গিয়েছিল।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *