একগুচ্ছ কর্মসূচি নিয়ে ফের বঙ্গে আগমন অমিত শাহের

Mysepik Webdesk: আজ ফের রাজ্য সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। একগুচ্ছ কর্মসূচি নিয়ে বুধবার গভীর রাতে কলকাতা বিমানবন্দরে পা রাখলেন তিনি। তাঁকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির শীর্ষ নেতারা। এদিন রাজ্য বিজেপির পঞ্চম তথা শেষ পরিবর্তন যাত্রা রথের সূচনা করবেন তিনি। পাশাপাশি থাকছে একাধিক রাজনৈতিক কর্মসূচি। তবে তাঁর দিল্লি ফেরার পরিকল্পনা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন: “ভোটের ভাগ ঠেকাতেই জোটের প্রয়োজন”, পীরজাদা আব্বাস সিদ্দিকী

Image result for amit shah

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে সীমান্তরক্ষী বাহিনীর শীর্ষ আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন তিনি। বৈঠক শেষে বালিগঞ্জের ভারত সেবাশ্রম সংঘে তাঁর যাওয়ার কথা। সকাল সাড়ে এগারোটায় সেখানে পৌঁছে মহারাজ ও আশ্রমের বাসিন্দাদের সঙ্গে আলাপচারিতা সারবেন শাহ। ঘুরে দেখবেন আশ্রম। দুপুরে হেলিকপ্টারে সাগরদ্বীপ পৌঁছে কপিলমুনির আশ্রমে পুজো দেবেন। সেখান থেকে নামখানা পৌঁছে সেখানকার ইন্দিরা ময়দানে পরিবর্তন যাত্রার সূচনা ও জনসভা করে তিনি চলে যাবেন পার্শ্ববর্তী নারায়ণপুর গ্রামে।

আরও পড়ুন: নাবালিকা কন্যার বিয়ে রুখলেন প্রশাসন

Image result for poriborton jatra

সেখানে এক পরিযায়ী শ্রমিকের বাড়িতে মধ্যাহ্নভোজ করার কথা তাঁর। বিকেলের দিকে কাকদ্বীপে রোড শো করবেন শাহ। তার আগে স্থানীয় শ্মশানকালী মন্দিরে পুজো দেবেন তিনি। কলকাতা পৌঁছে শেক্সপিয়র সরণির অরবিন্দ আশ্রম পরিদর্শন, সন্ধ্যায় ধর্মতলার এক পাঁচতারা হোটেল একটি সংবাদ মাধ্যমের আলোচনা সভায় অংশ নিয়ে হোটেলে ফেরার কথা শাহর। আজকের রাতটা হোটেলেই কাটাবেন তিনি।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *