আগামী সপ্তাহেই রাজ্যে অমিত শাহ

Mysepik Webdesk: দিল্লির বিস্ফোরণের কারণে তাঁর বঙ্গ সফর বাতিল হয়ে গিয়েছে। কিন্তু পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের আগে তিনি ফের রাজ্যে আসার কথা জানালেন। জানা গিয়েছে, শনিবার দিল্লি থেকে নিজেই ফোন করে তিনি জানান, আগামী সপ্তাহেই তিনি ফের রাজ্যে আসবেন। তাঁর রাজ্যে আসার কারণ হিসেবে জানালেন, ঠাকুরনগরে দাঁড়িয়ে মতুয়াদের নাগরিকত্ব নিয়ে তিনি আশ্বাস দিয়েছিলেন। সেই আশ্বাস পূরণ করতেই তিনি তড়িঘড়ি করে রাজ্যে আসছেন।

আরও পড়ুন: ‘কেন্দ্রকে বাদ দিয়ে রাজ্যের সার্বিক উন্নতি হয় না’, দিল্লির বিমানে ওঠার আগে জানালেন রাজীব

Amit Shah will visit Thakurnagar on 30th January dgtl - Anandabazar

এদিন ঠাকুরনগরের সভায় অমিত শাহের আসার কথা থাকলেও তিনি দিল্লি বিস্ফোরণের কারণে আসতে পারেন নি। তাঁর অনুপস্থিতিতে সভামঞ্চের সামনে জড়ো হওয়া মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। কোনও ভাবে সেখানে উপস্থিত হয়ে পরিস্থিতি সামাল দেন কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়। তাঁদের সঙ্গে শান্তনু ঠাকুরের বৈঠক চলাকালীন অমিত শাহ ফোন করে মঞ্চ না খোলার নির্দেশ দেন। পাশাপাশি জানান, তিনি আগামী সপ্তাহেই ওই মঞ্চেই ফের আসবেন।

আরও পড়ুন: ফেব্রুয়ারিতে ফের রাজ্যে নরেন্দ্র মোদি, উদ্বোধন করবেন বেশ কয়েকটি প্রকল্পের

Amit Shah says his assessment on Delhi election went wrong - India News

মতুয়ারা মঞ্চের সামনে বিক্ষোভ দেখলে সেই বিক্ষোভ প্রশমণ করতে তিনি নির্দেশ দেন তাঁর ফোন লাউড স্পিকারে দিয়ে তাঁর কথা সবাইকে শোনাতে। সেইমতো তাঁর ফোন লাউড স্পিকারে দেওয়া হলে তিনি বিক্ষোভকারীদের উদ্দেশে বলেন, “আগামী সপ্তাহেই ঠাকুরনগর যাব আমি। মঞ্চ খুলতে বারণ করেছি। আপনাদের বিব্রত হওয়ার কোনও কারণ নেই।” পাশাপাশি তিনি আরও জানিয়ে দেন, সভার ৪৮ ঘণ্টা আগে থেকেই তিনি জানিয়ে দেবেন কবে তিনি আসছেন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *