একান্ত ২২ দিন ধরে লাগাতার গণধর্ষণ ১৭ বছরের তরুণীকে

Rape

Mysepik Webdesk: একটি ১৭ বছরের তরুণীকে একটি পোলট্রি ফার্মে জোর করে আটকে রেখে লাগাতার গণধর্ষণ করার অভিযোগ উঠেছে দুই ব্যক্তির বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ওড়িশার কটকে। মেয়েটি নিরুদ্দেশ হওয়ার ২২ দিন পর পুলিশ তাকে ফার্মের একটি ঘর থেকে উদ্ধার করে। জানা গিয়েছে, নির্যাতিতা মেয়েটি মা-বাবার সঙ্গে অশান্তি করে বাড়ি থেকে বেরিয়ে এসে গণধর্ষণের শিকার হয়েছেন।

আরও পড়ুন: আসন্ন শীতে আরও বাড়তে পারে করোনা সংক্রমণ, বিদেশ থেকে তরল অক্সিজেন আমদানি করছে ভারত

পালিশ জানিয়েছে, বছর সতেরোর ওই তরুণীর বাড়ি ওডিশার জগত্‍‌সিংহপুর জেলার তীর্তলে। বাড়ি থেকে রাগারাগি করে বেরিয়ে আসার পর সে ওএমপি স্কোয়্যার বাসস্টপেজে বসেছিল। সেখানেই এক ব্যক্তির আলাপ হয় তার। বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে ওই ব্যক্তিই তরুণীকে কটকের চৌলিয়াগঞ্জ থানা এলাকার গাতিরোউতপত্না গ্রামের একটি পোলট্রি ফার্মে জোর করে আটকে রাখে। একটানা ২২ দিন ধরে ওই ব্যক্তি ও তার এক বন্ধু তরুণীকে পালা করে ধর্ষণ করে।

আরও পড়ুন: ‘মিসাইল ম্যান’ ড. এ পি জে আব্দুল কালামের জন্মজয়ন্তীতে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী মোদি, অমিত শাহ

নির্যাতিতা পুলিশকে জানিয়েছেন, দুই ব্যক্তি তাঁকে একাধিকবার ধর্ষণ করেছে। এরপর বিশেষ সূত্র মারফত পুলিশ খবর পেলে ওই ফার্মে রেট করে নির্যাতিতাকে সেখান থেকে উদ্ধার করে। পুলিশের এক আধিকারিক জানান, ওই ফার্মের আশেপাশের লোকজনই কিছু একটা সন্দেহ করে পুলিশে খবর দেয়। পুলিশ তল্লাশি করে ফার্মের একটি ঘরের মধ্যে থেকে ওই তরুণীকে উদ্ধার করে। অভিযুক্তদের বিরুদ্ধে আইপিসির ৩৭৬ (২)(সি) ও ৩৭৬ (২) (জি) ধারায় মামলা রুজু করা হয়েছে। তাদের খোঁজ করছে পুলিশ।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *