আবেগঘন টুইট বিরাট কোহলির

Mysepik Webdesk: গতকাল সানরাইজার্স হায়দরাবাদের কাছে হেরে আইপিএল থেকে বিদায় নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এরপর আরসিবি অধিনায়ক বিরাট কোহলি ভক্তদের জন্য একটি আবেগময় পোস্ট লিখেছেন। কেন উইলিয়ামসনের ১৪তম আইপিএল হাফ-সেঞ্চুরি এবং জেসন হোল্ডারের বুদ্ধিমান ইনিংসের জন্য শুক্রবার শেখ জায়েদ স্টেডিয়ামে হওয়া এলিমিনেটর ম্যাচে আরসিবিকে ৬ উইকেটে হারিয়ে ফাইনালে যাওয়ার আশা জিইয়ে রেখেছে এসআরএইচ। এই পরাজয়ের পরে আরসিবি টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে পারে, তবে অধিনায়ক কোহলি তাঁর দল নিয়ে গর্বিত।

আরও পড়ুন: দশম ম্যাচের পর প্রত্যাশামতো পারফরম্যান্স করতে ব্যর্থ হয়েছে ব্যাটসম্যানরা, বললেন আরসিবি কোচ সাইমন ক্যাটিচ

কোহলি টুইটে লিখেছেন, “দুঃখ এবং খুশিতে একসঙ্গে। দল হিসাবে আমাদের জন্য এটি একটি দুর্দান্ত যাত্রা ছিল। হ্যাঁ কিছু জিনিস আমাদের পক্ষে যায়নি, তবে পুরো দলের জন্য গর্বিত। ভালোবাসা এবং সমর্থনের জন্য আমাদের সমস্ত ভক্তকে ধন্যবাদ। আপনাদের ভালোবাসা আমাদের আরও শক্তিশালী করে তোলে। শীঘ্রই আবার দেখা হবে।”

আরও পড়ুন: পঞ্জাব ছিটকে গেলেও অরেঞ্জ ক্যাপ দখলের লড়াইয়ে শীর্ষে রাহুল, পার্পেল ক্যাপ নেওয়ায় এগিয়ে বুমরাহ

এর আগে অধিনায়ক বিরাট কোহলি সানরাইজার্স হায়দরাবাদের কাছে ছয় উইকেটের পরাজয়ের জন্য তাঁর দলের ব্যাটসম্যানদের দোষ দিয়ে বলেছিলেন যে, তাঁর বোলারদের উপর চাপ সৃষ্টি এবং পর্যাপ্ত স্কোর তুলতে ব্যর্থ হন। প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ পাওয়ার পরে আরসিবি সাত উইকেটে মাত্র ১৩১ রান তোলে। তাদের পক্ষে এবি ডি ভিলিয়ার্স ৫৬ রান করেছিলেন। কেন উইলিয়ামসনের অপরাজিত ৫০ রানের ইনিংসে ভর করে ১৯.৪ ওভারে লক্ষ্য পূরণ করে সানরাইজার্স। ম্যাচের পরে কোহলি বলেন, “আপনি যদি প্রথম ইনিংসের কথা বলেন তবে আমি মনে করি না আমরা যথেষ্ট রান করেছি। আমরা সামান্য ব্যবধানে হেরেছি এবং যদি আমরা কেনকে (উইলিয়ামসন) আউট করতে পারতাম, তবে ফলাফলটি অন্যরকম হত। সবমিলিয়ে আমরা তাদের বোলারদের অবাধে বোলিং করতে দিয়েছি এবং চাপের মুখে রাখতে পারিনি।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *