Latest News

Popular Posts

রবিনহোর বিরুদ্ধে আন্তর্জাতিক গ্রেপ্তারি পরোয়ানা জারি

রবিনহোর বিরুদ্ধে আন্তর্জাতিক গ্রেপ্তারি পরোয়ানা জারি

Mysepik Webdesk: ব্রাজিলিয়ান ফুটবলার রবিনহোর অস্বস্তি বাড়ল। ইতালিতে তাঁর বিরুদ্ধে আন্তর্জাতিক গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। ইতালির সর্বোচ্চ আদালত ধর্ষণের দায়ে দোষী সাব্যস্ত হওয়ার পর রবিনহোর বিরুদ্ধে এই পরোয়ানা জারি করা হয়েছে। ৩৮ বছর বয়সি রবিনহো বরাবরই অভিযোগ অস্বীকার করেছেন।

আরও পড়ুন: ৩য় ওয়ানডেতেও হার, কিউয়িদের কাছে সিরিজ খোয়াল ভারত

ইতালির বিচার মন্ত্রণালয়ের একজন মুখপাত্র বিষয়টি নিশ্চিত করেছেন। ব্রাজিল তার নাগরিকদের হস্তান্তর না করায় বিচার মন্ত্রক বৈশ্বিক সংস্থা ইন্টারপোলকে একটি ওয়ারেন্ট জারি করতে বলেছে। এর অর্থ, রবিনহো বিদেশ ভ্রমণ করলেই গ্রেপ্তারির মুখে পড়বেন। ম্যাঞ্চেস্টার প্রাক্তন এই স্ট্রাইকার থাকেন ব্রাজিলে।

আরও পড়ুন: দ্বিতীয় টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজকে হারালে পাকিস্তানের রেকর্ড ভাঙবে ভারত

২০১৭ সালে মিলানের একটি আদালত রবিনহো এবং অন্য পাঁচজন ব্রাজিলিয়ানকে একটি ডিস্কো-ঠেকে মদ্যপান করার সময় একজন মহিলাকে গণধর্ষণ করার জন্য দোষী সাব্যস্ত করেছিল। এই সাজাটি ২০২০ সালে একটি আপিল আদালত নিশ্চিত করেছিল। এরপরে গত মাসে ইতালির সুপ্রিম কোর্ট নিম্ন আদালতের সিদ্ধান্তকে বহাল রাখে।

আরও পড়ুন: হরমনপ্রীত কেবলমাত্র একটি ইনিংসের ভিত্তিতে দলে থাকতে পারেন না: ডায়ানা এডুলজি

রবিনহো ১০০ ম্যাচে ব্রাজিলের প্রতিনিধিত্ব করেছেন। তিনি শীর্ষ ইউরোপীয় ক্লাব রিয়াল মাদ্রিদ এবং ম্যাঞ্চেস্টার সিটির পাশাপাশি এসি মিলানের মতো বিখ্যাত ফুটবল ক্লাবগুলিতেও খেলেছে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *