আরিয়ানকে গাঁজা জোগাড় করে দেবেন বলে জানিয়েছিলেন অনন্যা!

Mysepik Webdesk: মাদককাণ্ডে আগেই গ্রেফতার হয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান। এখনও মেলেনি জামিন। সেই বলিউডে মাদকের শিকড় কতদূর পর্যন্ত বিছিয়ে রয়েছে, তার তদন্তে নেমে এবং আরিয়ানের সঙ্গে অভিনেত্রী অনন্যা পান্ডের চ্যাটের সূত্র ধরে জিজ্ঞাসাবাদের জন্য পর পর দু’দিন নিজেদের দপ্তরে হাজিরা দিতে নির্দেশ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অনন্যা পাণ্ডে আর আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে তদন্তে নেমে আধিকারিকরা জানতে পেরেছে দু’জনের মধ্যে গাঁজা যোগান দেওয়া নিয়ে কথোপকথন হয়েছে।

আরও পড়ুন: আমির খানের বিজ্ঞাপন হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত এনেছে, অভিযোগ বিজেপির

এনসিবি সূত্রে জানা গিয়েছে, আরিয়ান ও অনন্যার চ্যাটে একজায়গায় দু’জনকে গাঁজা নিয়ে কথা বলতে দেখা গিয়েছে। সেখানে অনন্যার কাছে আরিয়ান জানতে চান, সে গাঁজা জোগাড় করে দিতে পারবে কি না। উত্তরে অনন্যা জানায়, ‘হ্যাঁ আমি যোগাড় করে দেব’। যদিও শুক্রবার এই বিষয় নিয়ে অনন্যাকে প্রশ্ন করা হলে তিনি জানান, সেই সময় তিনি আরিয়ানের সঙ্গে নিছক মজা করছিলেন।

আরও পড়ুন: চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পাণ্ডের বাড়িতে গিয়ে তলবের নোটিস ধরালো NCB

প্রসঙ্গত, বুধবার বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পাণ্ডের বাড়িতে হাজির হয়েছিলেন এনসিবি কর্তারা। বেশ কিছুক্ষন তল্লাশি করার পর বাজেয়াপ্ত করা হয়েছে অনন্যার ব্যবহৃত মোবাইল ফোন। আরিয়ান ও অনন্যার চ্যাটের সমস্ত কথোপকথন ডিকোড করে দেখা হবে, এদিন এমনটাই জানান তদন্তকারী আধিকারিকরা।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *