ঘোষণা: গোয়ার তিনটি ভেন্যুতে হবে আইএসএল

Mysepik Webdesk: রবিবার ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) আয়োজকরা জানিয়েছেন, সপ্তম পর্বের সব ম্যাচই গোয়ার তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। সম্ভবত নভেম্বর মাসে অনুষ্ঠিত হতে পারে দেশের এই এক নম্বর ফুটবল লিগ। এই সময়ে কোভিড-১৯ মহামারির কারণে কঠোর সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করা হবে। সুরক্ষার কারণে এবার আইএসএল আয়োজকরা একক রাজ্যে লিগটি সংগঠিত করতে চেয়েছিলেন। কেরল এই লিগ আয়োজনের প্রতিযোগিতায় অংশ নিয়েছিল। তবে কর্মকর্তারা শেষমেশ গোয়াকেই বেছে নেন।

আরও পড়ুন: ১৬ আগস্ট: কলকাতা শহরের ইতিহাসে দু’টি মর্মান্তিক দিন

আইএসএল প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, “এই মহামারি চলাকালীন খেলোয়াড়, অংশগ্রহণকারী, কর্মী সদস্য এবং অনুরাগীদের সুরক্ষা এবং স্বাস্থ্যের কথা মাথায় রেখে ফুটবল স্পোর্টস ডেভলপমেন্ট লিমিটেড গোয়া রাজ্যের তিনটি স্টেডিয়ামে আসন্ন হিরো আইএসএল মরশুম আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে।”

আরও পড়ুন: মাহি মার রাহা হ্যায়!

সেই অনুযায়ী, “ফুটবল-আবেগযুক্ত রাজ্য গোয়া হিরো ইন্ডিয়ান সুপার লিগের ২০২০-২১’এর সবক’টি ম্যাচ আয়োজন করতে প্রস্তুত।” মাড়গাঁওয়ের ফতোর্দা জওহরলাল নেহরু স্টেডিয়াম, ভাস্কো দা গামার তিলক নগর স্টেডিয়াম এবং বামবোলামের জিএমসি অ্যাথলেটিক স্টেডিয়ামে সামাজিক দূরত্বের প্রোটোকল এবং করোনাবিধি মেনে ম্যাচগুলি আয়োজিত হবে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *