Latest News

Popular Posts

বিস্ফোরকের অপর নাম শাওমি স্মার্টফোন!

বিস্ফোরকের অপর নাম শাওমি স্মার্টফোন!

প্রায় খবরের কাগজে স্মার্টফোন বিস্ফোরণের ঘটনা জানা যায়। নিউস পোর্টাল ও সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রায় প্রতিদিনই কোন না কোন ব্র্যান্ডের স্মার্টফোনের বিস্ফোরণ সম্পর্কে আমরা জানতে পারি। তবে, এক্ষেত্রে অন্যান্য সংস্থাগুলিকে পেছনে ফেলে তালিকার প্রথমে নিজেদের নাম সংযুক্ত করেছে চিনা কোম্পানি শাওমি। বিশ্বজুড়ে থামার নাম নেই মোবাইল বিস্ফোরণ। একের পর এক ঘটনা সামনে আসলেও বিস্ফোরণের দিকটা বিবেচনায় না করে সাফাই দিয়ে চলেছে সংস্থা। ক্রেতাদের নিরাপত্তা দেওয়ার বিষয়টি নিয়ে মোটেই চিন্তিত নয় শাওমি।

আরও পড়ুন: নতুন বছরে গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে এই বিশেষ প্রযুক্তিগুলি

যদিও, সংস্থার দাবি, তারা ক্রেতাদের নিরাপত্তার বিষয়টি সবসময় মাথায় রাখে, কিন্তু বাস্তব অন্য কথা বলছে। কিছুদিন আগেই সৌরভ মৌর্য নামে এক ব্যক্তি টুইটারে জানান, তাঁর শাওমি ফোন চার্জ করার সময় পুড়ে ছাই হয়ে গেছে। যদিও তাঁর ফোনটি মাত্র ৪ মাসের পুরোনো ছিল। তিনি শাওমি ইন্ডিয়াকে ট্যাগ করেছেন এবং দাবি করেছেন যে আমরা সম্ভবত আমাদের হাতে একটি জীবন্ত বোমা ধরে রেখেছি, যেটি যেকোনো সময় বিস্ফোরণ ঘটাতে পারে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠে যাচ্ছে, আজকাল স্মার্টফোনগুলো কতটা নিরাপদ।

আরও পড়ুন: কে সিভানের জায়গায় ইসরোর প্রধান হলেন এস সোমনাথ

সৌরভ মৌর্য তাঁর স্ট্যাটাসের সঙ্গে বিস্ফোরিত রেডমি নোট ১০ প্রো(Redmi Note 10 pro) মোবাইলের ছবিও দিয়েছেন। তাঁর এই পোস্টটি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তাঁর পোস্টে কমেন্ট করেছেন। পাশাপাশি শাওমির মোবাইলের কোয়ালিটি নিয়েও অসন্তোষ প্রকাশ করেছেন অনেকে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *