ইচ্ছাকৃত ভাবে ২২ জনকে করোনা সংক্রমিত করায় গ্রেফতার ১

coronavirus

Mysepik Webdesk: বিশ্বজুড়ে করোনাভাইরাসের দাপটে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। হু হু করে সংক্রমণ বেড়েই চলেছে। এমন অবস্থায় ইচ্ছাকৃত ভাবে ২২ জনকে করোনাভাইরাসে সংক্রমিত করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ১০৪ ডিগ্রি জ্বর এবং কাশি নিয়ে অফিসে ও জিমে যাওয়ার অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে। এমন ঘটনা ঘটিয়েছে স্পেনের মায়োরকা শহরের।

আরও পড়ুন: আজ থেকে ভারতের সঙ্গে স্থলপথ সীমান্ত বন্ধ করল বাংলাদেশ

জানা যায়, ওই ব্যক্তি তার অফিসে মাস্ক না পরেই ঘোরাঘুরি করতে থাকেন। সেই সঙ্গে সহকর্মীদের বলতে থাকেন তিনি তাদেরকে এই মরণ ভাইরাসে সংক্রমিত করছেন। আর এই ঘটনার পরই তার পাঁচজন সহকর্মী এবং জিমের তিনজন করোনা পজিটিভ বলে ধরা পড়েন। শুধু তাই নয় ওই ব্যক্তির পরিবারের আরো ১৪ জন সদস্যও করোনাভাইরাস সংক্রমিত হন। তিনিটি এক বছর বয়সী শিশুও রয়েছে তাদের মধ্যে।

আরও পড়ুন: ইরান বন্ধ করল ভারত-পাক উড়ান

স্পেনের পুলিশ এক বিবৃতিতে জানায়, ওই ব্যক্তির বেশ কিছু দিন ধরেই সংক্রমণের লক্ষণ দেখা যাচ্ছিল। কিন্তু তিনি তার কাজ থেকে বাড়িতে যেতে চাইছিলেন না। তিনি একটি পিসিআর টেস্ট করান। কিন্তু তার রিপোর্ট পাওয়ার জন্য অপেক্ষা না করে তিনি অফিসে এবং জিমে যেতে থাকেন।

তার সহকর্মীরা তাকে অফিস থেকে বাড়িতে চলে যেতে বললেও তিনি তাতে কান দেননি। পুলিশ জানায়, ওই ব্যক্তি তার মাস্ক মুখ থেকে নামিয়ে কাশতে থাকেন, এবং বলেন, ‘আমি তোমাদের সবাইকে করোনাভাইরাসে সংক্রমিত করবো।’

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *