মুর্শিদাবাদে জাল আধার কার্ড তৈরি করার অপরাধে গ্রেপ্তার ২

Mysepik Webdesk: বিগত কয়েকদিন ধরে মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত গোবিন্দপুর এলাকায় অবৈধভাবে জল আধার কার্ড তৈরি করে তা সাধারণ মানুষের কাছে মোটা টাকার বিনিময়ে বিক্রি করছিল কয়েকজন অসাধু ব্যবসায়ী। গত শনিবার কান্দি থানার পুলিশ গোপন সূত্রে খবরের ভিত্তিতে গোবিন্দপুরের একটি বাড়িতে তল্লাশি চালায় এবং সেখান থেকে আধার কার্ড তৈরি করার সরঞ্জাম যেমন একটি ল্যাপটপ, প্রিন্টার এবং একটি বায়োমেট্রিক স্ক্যানার-সহ মোট দু’জনকে গ্রেফতার করে।

আরও পড়ুন: BREAKING NEWS: ১৫ নভেম্বর থেকে খুলবে স্কুল-কলেজ, ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের

ধৃত কমল চন্দ্র ঘোষ এবং আব্দুল আজিজ নামে দুই ব্যক্তিকে সোমবার কান্দি মহকুমা আদালতে পেশ করে পুলিশ। তাদের ৭ দিনের জন্য হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়। কান্দি মহকুমা আদালতের ভারপ্রাপ্ত বিচারপতি ভাস্কর মজুমদার সমস্ত দিক বিচার বিবেচনা করে ৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন মঞ্জুর করেন বলে জানিয়েছেন কান্দি মহকুমা আদালতের সরকার পক্ষের আইনজীবী চিরঞ্জিত রুজ।

আরও পড়ুন: বাংলাদেশে ইসকন মন্দির ও দুর্গাপুজোয় হামলার প্রতিবাদ বহরমপুরে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোবিন্দপুরের মৌলা সেখ নামের এক ব্যক্তি তার বাড়িতে অবৈধভাবে আধার কার্ড তৈরি করত। গোপন সূত্রে সেই খবর পেয়েই কান্দি থানার পুলিশ মৌলা সেখের বাড়িতে তল্লাশি চালায়। সেখান থেকে হাতেনাতে দুজনকে গ্রেপ্তার করা হয় এবং আধার কার্ড তৈরির সরঞ্জাম বাজেয়াপ্ত করা হয়। তবে, দলের মূল পান্ডা মৌলা সেখ পলাতক। তার খোঁজ চালাচ্ছে কান্দি থানার পুলিশ এবং এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত রয়েছে কিনা তার তদন্ত শুরু করা হয়েছে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *