Latest News

Popular Posts

ইংল্যান্ডকে ২৭৫ রানে হারিয়ে অ্যাশেজে ২-০ লিড অস্ট্রেলিয়ার

ইংল্যান্ডকে ২৭৫ রানে হারিয়ে অ্যাশেজে ২-০ লিড অস্ট্রেলিয়ার

Mysepik Webdesk: অ্যাডিলেডে অ্যাশেজের দ্বিতীয় টেস্ট ম্যাচে ইংল্যান্ডকে ২৭৫ রানে হারিয়েছে অস্ট্রেলিয়া। এই জয়ে আয়োজক অস্ট্রেলিয়া ৫ ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে। ৪৬৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৯২ রানে গুটিয়ে যায় সফরকারী ইংল্যান্ড দল। ইংল্যান্ডের হয়ে দ্বিতীয় ইনিংসে ক্রিস ওকস ৪৪ রান করেন। ওপেনার ররি বার্নস করেন ৩৪ রান। অস্ট্রেলিয়ার হয়ে ঝিয়ে রিচার্ডসন নেন ৫ উইকেট। সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচটি মেলবোর্নে অনুষ্ঠিত হবে বক্সিং ডে অর্থাৎ ২৬ ডিসেম্বর থেকে।

আরও পড়ুন: উত্তরাখণ্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন ঋষভ পন্থ

ম্যাচ বাঁচানোর প্রাণপণ চেষ্টা করা জস বাটলার আউট হন ঝাই রিচার্ডসনের বলে। বাটলার উইকেট আঁকড়ে থেকে ২০৭ বলে ২৬ রান করেন। ইনিংসের ১১০তম ওভারের শেষ বলে আউট হয়ে যান তিনি। ১৮০ রানে ৮ উইকেট নিয়ে চা বিরতিতে যায় ইংল্যান্ড। সফরকারী ইংলিশ দলের জয়ের জন্য তখন প্রয়োজন ছিল ২৮৮ রান। আর অস্ট্রেলিয়া এবং জয়ের মধ্যে তখন মাত্র ২ উইকেটের ব্যবধান ছিল। চা পান বিরতির পর প্যাভিলিয়ন ফেরেন ওকস। তখন ইংল্যান্ডের রান ১৮২। স্কোরবোর্ডে আর ১০ রান যোগ হওয়ার পর আউট হন জেমস অ্যান্ডারসন।

আরও পড়ুন: ক্রিকেটে ওমিক্রনের ছায়া: ভারত-দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্টে দর্শকদের প্রবেশে নিষেধাজ্ঞা

দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডের পক্ষে সর্বোচ্চ রান করেন ক্রিস ওকস। তাঁকে আউট করে ইংল্যান্ডকে সপ্তম ধাক্কা দেন পেসার ঝিয়ে রিচার্ডসন। ৮৮তম ওভারের শেষ বলে বোল্ড হন ওকস। তিনি ৯৭ বলে ৪৪ রানের ইনিংস খেলেন, যার মধ্যে ৭টি চার ছিল। অস্ট্রেলিয়ার পক্ষে দ্বিতীয় ইনিংসে রিচার্ডসন পান ৪২ রানে ৫ উইকেট। মিচেল স্টার্ক ও নাথান লায়ন নেন ২টি উইকেট। মাইকেল নেসারের শিকার একটি উইকেট।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *