সিডনি টেস্টে সুবিধাজনক জায়গায় অস্ট্রেলিয়া

Australia

Mysepik Webdesk: সিডনি ক্রিকেট গ্রাউন্ড শুরু হয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্ট ম্যাচ। বছরের প্রথম টেস্ট ম্যাচ খেলতে নেমেছে উভয় দলই। করোনা ভাইরাসের কারণে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে দর্শকদের প্রবেশ লাগাম টানা হয়েছিল। কাজ হল সকল দর্শক কে মাস্ক পড়ে খেলা দেখার জন্য বিধি আরোপ করা হয়েছে। এমনই এক নিয়মের বেড়াজালের মধ্যে দিয়ে গিয়ে টস করতে গেলেন উভয় দলের অধিনায়ক টিম পেইন এবং অজিঙ্কা রাহানে। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন আজি অধিনায়ক।

আরও পড়ুন: মহারাজকীয় প্রত্যাবর্তন, হাসপাতাল থেকে মুক্তি পেলেন সৌরভ

https://twitter.com/ICC/status/1347056263260114945?s=20

তবে শুরুতেই নিজের দ্বিতীয় আন্তর্জাতিক টেস্ট ম্যাচ খেলতে নামা মহম্মদ সিরাজ কামাল করেন। এই সিরিজে প্রথমবার বেবি গ্রিনদের হয়ে খেলতে নামা ডেভিড ওয়ার্নারকে ফেরা নবাগত ভারতীয় বোলার সিরাজ। ওয়ার্নার মাত্র ৫ রান করে সিরাজের বলে চেতেশ্বর পুজারার হাতে দিয়ে সাজঘরে ফেরেন। চিঠিও ওভারের তৃতীয় বলে ওয়ার্নার যখন আউট হয় তখন অস্ট্রেলিয়া স্কোর মাত্র ৬ রান।

উইকেটের অন্যপ্রান্তে অপরাজিত থাকা উইল পুকোভস্কিকে শর্ট দিতে আসেন মার্নাস লাবুশানে। যদিও অস্ট্রেলিয়া স্কোর যখন সাত ওভারে ১ উইকেটে ২১ তখন বৃষ্টি নামে। বেশ কিছুক্ষণ খেলা বন্ধের পর আবার শুরু হয় ম্যাচ।

আরও পড়ুন: মেলবোর্নে খেলা দেখতে এসেছিলেন এমন এক দর্শকের করোনা, উদ্বেগে ক্রিকেট অস্ট্রেলিয়া

https://twitter.com/ICC/status/1347094613157285890?s=20

ঝলমলে রৌদ্রোকরোজ্জ্বল আবহাওয়ায় ম্যাচ শুরু হতে ভারতীয় বোলারদের যাবতীয় প্রচেষ্টাকে ব্যর্থ করে দুই ব্যাটসম্যান অনবদ্য ভাবে খেলতে থাকেন। উভয় ব্যাটসম্যান মিলে ১০০ রানের পার্টনারশিপ গড়েন। এরপর এসসিজি-তে টিম ইন্ডিয়ার হয় প্রথম টেস্ট খেলতে নামা হরিয়ানার কার্নেলের পেস বোলার নভদীপ সাইনির বলে ব্যক্তিগত ৬২ রানের মাথায় এলবিডব্লিউ হয়ে প্যাভিলিয়নে ফেরেন উইল পুকোভস্কি। যদিও এর পর অস্ট্রেলিয়া দলের আর কোন পতন হয়নি। দিনের শেষে ৫৫ ওভারে অস্ট্রেলিয়া স্কোরবোর্ডে তুলেছে ২ উইকেটে ১৬৬। ক্রিজে ৬৭ রানে অপরাজিত রয়েছেন লাবুশানে এবং ৩১ রানে ক্রিজে আছেন স্টিভ স্মিথ।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *