আউসগ্রামে জোড়ালো প্রচারে অভেদানন্দ থান্দার

Birbhum

Mysepik Webdesk: আউসগ্রাম বিধানসভা এলাকা জোড়ালো প্রচারে নামলেন তৃণমূল প্রার্থী অভেদানন্দ থান্দার। এদিন আউসগ্রাম ২ নম্বর ব্লকের কার্যকরি সভাপতি সেখ আব্দুল লালনের উদ্যোগে ফুলে সাজানো গাড়ীতে দলীয় লোগো ও পতাকার সঙ্গে ফুল দিয়ে মুড়ে গ্রামে গ্রামে জোড়ালো ভোট প্রচারে বের হন অভেদানন্দ।

আরও পড়ুন: বিজেপি ছাড়লেন শোভন – বৈখাখী

রবিবার অমরপুর অঞ্চলের গেড়াই গ্রাম থেকে আউশগ্রাম বিধানসভা এলাকার একাধিক গ্রামে প্রচারে করলেন অভেদানন্দ। সেখ লালন জানান, মমতা বন্দ্যোপাধ্যায় স্নেহধন্য প্রার্থীকে নিয়ে প্রচারে বেড়িয়ে ভালোই সাড়া পাচ্ছি। মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের একাধিক প্রকল্পের সুযোগ সুবিধা যে মানুষ পেয়েছে তা উল্লেখ করে ভোট প্রচার চলছে। প্রার্থী অভেদানন্দ থান্দার সহ দলের নেতা কর্মীরা সাদা পোষাকে, ফুলের গাড়ী নিয়ে প্রচারে বেশ জাঁকজমক করে রাখছেন।

আরও পড়ুন: মমতার চোটে কমিশনের পদক্ষেপ, অপসারিত পূর্ব মেদিনীপুরের ডিএম ও এসপি

গত লোকসভা নির্বাচনে আউসগ্রাম এলাকায় তৃনমূলের রেজাল্ট কিছুটা খারাপ হয়। এবার তা রিকভার করা হবে বলে জানান প্রার্থীর অন্যতম সহযোগী দলের কার্যকরি সভাপতি সেখ লালন। তিনি বলেন, জয়ের বিষয়ে ভাবছি না। মার্জিন বাড়ানো টাই আমাদের লক্ষ্য। এখানে বিজেপি সেরকম ভাবে সংগঠন ধরে রাখতে পারেনি। যারা ভুল করে বিজেপিতে চলে গিয়েছিল তারা সবাই আবার ফিরে এসেছে।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *