বিজেপি ক্ষমতায় এলেই পশ্চিমবঙ্গে ‘আয়ুষ্মান ভারত’: অমিত শাহ

amit shah

দিল্লি বিস্ফোরণের জন্য স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তাঁর বাংলা সফর বাতিল করেছেন। কিন্তু এদিন হাওড়ার ডুমুরজলায় বিজেপির মেগা সভায় ভার্চুয়ালি তিনি উপস্থিতি ছিলেন। এদিন বক্তব্য রাখতে গিয়ে তিনি জানান, পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় আসলে পশ্চিমবঙ্গের মানুষ কেন্দ্রীয় সরকারের ‘আয়ুষ্মান ভারত’ প্রকল্পের সুবিধা পাবেন। রাজ্য সরকারকে চাঁছাছোলা ভাষায় আক্রমণ করতে গিয়ে তিনি আরও বলেন, “ভাইপোকে মুখ্যমন্ত্রী করা ছাড়া তৃণমূলের আপাতত আর কোনও লক্ষ্য নেই।”

আরও পড়ুন: হাওড়ার শরৎ সদনে চলছে বইমেলা, বিক্রিতে ভাটার কথা শোনালেন প্রকাশকরা

पश्चिम बंगाल : नए लोगों के स्वागत को लगेगा 'भाजपा योगदान मेला', मिस्ड कॉल  पर मिलेगी पार्टी की सदस्यता - www.aajkiawaaz.com

এদিন তিনি বলেন, আয়ুষ্মান ভারত প্রকল্পের আওতায় বাংলার সমস্ত গরীব মানুষ পাঁচ লাখ টাকার স্বাস্থ্যবিমা পাবেন। দেশের যে কোনও হাসপাতালে তাঁরা চিকিৎসা করতে পারবেন। প্রসঙ্গত, ইতিমধ্যেই রাজ্য সরকার তাদের নিজস্ব স্বাস্থ্য প্রকল্প ‘স্বাস্থ্যসাথী’ চালু করে দিয়েছে। এই প্রকল্পের আওতায় রাজ্যের সমস্ত মানুষকে আনার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্য সরকারের দাবি, ইতিমধ্যেই ৭৫ শতাংশেরও বেশি মানুষের হাতে স্বাস্থ্যসাথী কার্ড তুলে দেওয়া হয়েছে। অন্যদিকে কেন্দ্রীয় সরকারের দাবি, কেন্দ্রের একাধিক প্রকল্প থেকে বঞ্ছিত রয়েছে পশ্চিমবঙ্গের মানুষ।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *