মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করলেন বাবুল সুপ্রিয়, ফেসবুকে ক্ষোভ প্রকাশ

Mysepik Webdesk: বুধবার সন্ধ্যে ছ’টার সময় নতুন মন্ত্রীসভার ঘোষণা করার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। নতুন মন্ত্রীসভায় সম্ভবত জোর দেওয়া হচ্ছে তফসিলি জাতি, উপজাতি ও ওবিসিদের অন্তর্ভুক্তিকরণের ওপর। এদের মধ্যে শিডিউল ট্রাইব গোষ্ঠী থেকে ৮ জন মন্ত্রী এবং ওবিসি সম্প্রদায় থেকে অন্তত ২৭ জন মন্ত্রী জায়গা পেতে পারেন মোদির মন্ত্রীসভায়। তার আগেই স্বাস্থ্য মন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেছেন হর্ষ বর্ধন। এছাড়াও পদত্যাগ করেছেন দেবশ্রী চৌধুরী ও বাবুল সুপ্রিয়। পদত্যাগ করার পর হতাশ বাবুল ফেসবুকে উগরে দিলেন একরাশ ক্ষোভ।

আরও পড়ুন: আজ সন্ধ্যেয় কেন্দ্রীয় মন্ত্রিসভায় ব্যাপক রদবদল, দিল্লি পৌঁছলেন সৌমিত্র খাঁ

ফেসবুকে একটি পোস্ট করে তিনি লেখেন, “হ্যাঁ, যেখানে ধোঁয়া দেখতে পাওয়া যাচ্ছে, সেখানে কিছুটা আগুন তো থাকবেই। যারা আমাকে ভালোবাসে, সেই বন্ধু, মিডিয়ার ফোনও আমি ধরতে পারছি না। হ্যাঁ, আমি মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেছি। আমাকে পদত্যাগ করতে বলা হয়েছে।” এরপরেই তিনি হতাশ হয়ে লেখেন, “প্রধানমন্ত্রীকে আমি ধন্যবাদ জানাচ্ছি আমাকে দেশের মানুষের সেবা করার সুযোগ দেওয়ার জন্য। আমি খুশি কারণ কোনও দুর্নীতির অভিযোগ ছাড়াই আমি এতদিন কাজ করেছি। আমার সংসদীয় এলাকা আসানসোলের মানুষকেও আমি ধন্যবাদ জানাচ্ছি আমার উপর ভরসা রাখার জন্য।”

আরও পড়ুন: দেশে একলাফে বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা, আতঙ্ক তৃতীয় ঢেউয়ের

পোস্টের মাধ্যমে তিনি তাঁর শুভেচ্ছা জানিয়ে লেখেন, “আমার সহকর্মী, যারা এবার দায়িত্ব পেতে চলেছেন, আমি তাদের শুভেচ্ছা জানাচ্ছি । আমার নিজের জন্য খুব খারাপ লাগছে, আবার ওদের জন্য ভালোও লাগছে।” সূত্রের খবর, এবার নরেন্দ্র মোদির মন্ত্রিসভায় বাংলা থেকে জায়গা পাচ্ছেন চার নতুন মুখ। কেন্দ্রীয় মন্ত্রী হচ্ছেন নীশীথ প্রামাণিক, সুভাষ সরকার, শান্তনু ঠাকুর এবং জন বার্লা।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *