খেলতে বেরিয়ে চার বছরের শিশুর সঙ্গে শিশু হরিণের বন্ধুত্ব, ভাইরাল

Mysepik Webdesk: বাড়ির বাইরে খেলতে গিয়েছিল চার বছরের শিশু ডমিনিক। কিছুক্ষণের মধ্যে সে বাড়িতে ফিরে এলো, একলা নয়, এক হরিণশাবককে নিয়ে। এই দৃশ্য দেখে তখন অবাক হয়ে যাবার জোগাড় ডমিনিকের মায়ের। একটু ধাতস্থ হতেই ডমিনিকের মা স্টেফানি ব্রাউন এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করে রাখেন। এরপর সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি পোস্ট করে খুদের মা।

আরও পড়ুন: গাড়ি থামিয়ে খেলার আবদার লেপার্ডের, ভাইরাল ভিডিও

শিশুটি ছুটি কাটাতে তার মায়ের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার ম্যাসানুটেন রিসোর্টে গিয়েছিল। গত মঙ্গলবার ঘটেছিল এই ঘটনা। মা স্টেফানি ঘরের টুকটাক কাজ করতে ব্যস্ত, সেই সময় বাইরে খেলছিল তার সন্তান ডমিনিক। হঠাৎ স্টেফানি ঘরের দরজার সামনে পায়ের শব্দ শুনতে পান। সেদিকে তাকাতেই অবাক হয়ে যান তিনি। একি, ডমিনিকের সঙ্গে তার এক বন্ধুও এসেছে! অপার বিস্ময়ে তিনি দেখেন ডমিনিকের পাশে রয়েছে একটা হরিণশাবক। দুই বন্ধুর বিরল এই মুহূর্তের ছবি তিনি মোবাইল ক্যামেরায় বন্দি করে রাখেন।

আরও পড়ুন: পাকিস্তানি খুদের মুখে ভারত প্রসঙ্গে ইতিবাচক মন্তব্য: ভাইরাল ইউটিউব ভিডিয়ো

হরিণছানাটিকে ঘরে আনতে চেয়েছিল ছোট্ট ডমিনিক। তবে, হরিণশাবকটি যাতে দলছুট না হয়ে যায়, সেই কারণে তাকে জঙ্গলে ছেড়ে দিয়ে আসা হয়েছে। স্টেফানি এনবিসি-12’কে জানিয়েছেন, “আমি তাকে এবং বাচ্চা হরিণকে একে অপরের পাশে দাঁড়াতে দেখি। তারা প্রায় ভিতরে এসে পড়েছিল! আমি পুরোপুরি হতবাক হয়ে গিয়েছিলাম! আমি কয়েক সেকেন্ডের জন্য হিমশীতল হয়ে পড়েছিলাম, কারণ আমি আক্ষরিকভাবে কী করতে হবে তা জানতাম না।” ফেসবুকে ছবিগুলি শেয়ার করা হলে তা ভাইরাল বেশি সময় নেয়নি। পোস্টটি শেয়ার হয়েছে ৩৩ হাজারেরও বেশি। ২১ হাজারের বেশি লাইক এবং ৫.৬ হাজার কমেন্টও পড়েছে পোস্টটিতে।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *