Latest News

Popular Posts

দুঃসংবাদ! এক ধাক্কায় ২০ শতাংশ বাড়ছে মোবাইল JIO রিচার্জের খরচ

দুঃসংবাদ! এক ধাক্কায় ২০ শতাংশ বাড়ছে মোবাইল JIO রিচার্জের খরচ

Mysepik Webdesk: VI, Airtel -এর রাস্তায় হাঁটল JIO। একধাক্কায় ২০ শতাংশ রিচার্জের দাম বাড়াতে চলেছে JIO। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ১ ডিসেম্বর থেকে প্রতিটি রিচার্জে আরও ২০ শতাংশ বাড়তি টাকা গুণতে হবে ব্যবহারকারীদের। তবে, শুধুমাত্র প্রিপেড গ্রাহকদের ক্ষেত্রেই এই নিয়ম প্রযোজ্য হচ্ছে। পোস্টপেড গ্রাহকদের বিলের ক্ষেত্রে আপাতত কোনও পরিবর্তন আনা হচ্ছে না।

আরও পড়ুন: ফের মধ্যবিত্তের পকেটে টান, আগামী মাস থেকে বাড়তে চলেছে দেশলাই-ক্রেডিট কার্ডের খরচ

রবিবারই এই দুঃসংবাদ দেওয়া হয় সংস্থার পক্ষ থেকে। সংস্থার তরফে ইতিমধ্যেই নতুন দামের তালিকা প্রকাশ করা হয়েছে। এক্ষেত্রে দাম বাড়ানোর পর ৭৫ টাকার রিচার্জের দাম বেড়ে হচ্ছে ৯১ টাকা। এই প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটি-সহ মিলবে মোট ৩ জিবি ডেটা। আনলিমিটেড ভয়েস কল ও ৫০টি মেসেজ। ১৪৯ টাকা প্যাকটির দাম বেড়ে হচ্ছে ১৭৯ টাকা। মেয়াদ থাকবে আগের মতো ২৪ দিন। এছাড়াও ২৮ দিনের ভ্যালিডিটির ১৯৯ টাকার প্ল্যানটির দাম বেড়ে হচ্ছে ২৩৯ টাকা। ৫৬ দিনের প্ল্যানটির দাম ৪৪৪ টাকা থেকে বেড়ে হচ্ছে ৫৩৩ টাকা।

আরও পড়ুন: আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত তেলের দাম নিম্নমুখী, ভারতেও কী কমবে জ্বালানি তেলের দাম?

এছাড়াও JIO -র বার্ষিক প্লানের দাম বেড়ে হচ্ছে ২৮৭৯ টাকা। প্রসঙ্গত, চলতি মাসেই সবকটি প্ল্যানের দাম ২৫ শতাংশ বাড়িয়েছে VI ও Airtel। তার ঠিক একসপ্তাহের মধ্যেই এবার দাম বাড়ালো JIO।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *