হার্ট অ্যাটাক পাইলটের, বিমান ওড়াচ্ছে তিতলি, ফের ট্রলের খাতায় নাম লেখাল বাংলা সিরিয়ালের প্রোমো

Mysepik Webdesk: ফের গল্পের গরু গাছে ওঠার ঘটনা দেখানোয় সোশ্যাল মিডিয়ায় ট্রলের শিকার বাংলা সিরিয়ালের প্রোমো। গত কয়েকদিন ধরেই বেশ কয়েকটি বাংলা সিরিয়ালের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রল হয়েছে, যার মধ্যে নবতম সংযোজন বাংলা মেগা ধারাবাহিক ‘তিতলি’-র একটি প্রোমো। সিরিয়ালের প্রোমোতেই দেখানো হয়েছে, হার্ট অ্যাটাক করার পর কেবিন থেকে বেরিয়ে আসছে পাইলট। বিমানের তখন রীতিমতো টালমাটাল অবস্থা। সেই অবস্থায় বিমানের ককপিটে ঢুকে পরে তিতলি। কো-পাইলটের অবস্থাও তথৈবচ। কোনও ভাবেই সামলাতে পারছে না বিমানকে।

আরও পড়ুন: ফের আত্মহত্যা বলিউডে, আত্মঘাতী বলিউড অভিনেতা আসিফ বসরা

তিতলি'র স্বপ্ন উড়ানের গল্প: জানুন নামভূমিকায় কে এই নবাগতা? - Model  Madhupriya Chowdhury to play the titular role in Star Jalsha's upcoming  show 'Titli', Bangla News

ঠিক পরের দৃশ্যেই দেখানো হয়েছে, চালকের আসনে বসেই তিতলি তাঁর স্বামীকে বলছে, এটিসি থেকে যা নির্দেশ আসছে, তা যেন তাকে বলা হয়, কারণ সে কানে শুনতে পায় না। প্রোমোর একেবারে শেষ দৃশ্যে দেখানো হয়েছে, বিমানটি মাটিতে পড়ার মুহূর্তে সেটিকে ফের ওড়াতে চেষ্টা করছে তিতলি। তবে বিমান ও বিমানের মধ্যে থাকা যাত্রীদের তিতলি আদৌ বাঁচাতে পারবে কিনা, সেই কৌতূহলের মধ্যেই শেষ হয় প্রোমো।

আরও পড়ুন: কেবিসি ১২-এর প্রথম ক্রোড়পতি হলেন দিল্লির নাজিয়া নাসিম

বাংলা ধারাবাহিকের এই প্রোমোকে ঘিরেই এখন মাথার চুল ছিঁড়ছেন দর্শকরা। পাইলট হওয়ার ন্যূনতম প্রশিক্ষণ না থেকেও কীভাবে তিতলি একটি আস্ত বিমানকে ওড়াতে শুরু করল, সেটা ভেবেই অবাক দর্শকরা। পাশাপাশি কোনও বিমানে পাইলট অসুস্থ হলে কো-পাইলটের কী কি ভূমিতে থাকতে পারে, সেটাও ভেবে কুল পাচ্ছেন না দর্শকরা। আর এই কারণেই এরকম আজব, অবাস্তব চিত্রনাট্য নিয়েই প্রশ্ন করেছেন দর্শকরা।

আরও পড়ুন: দীর্ঘ ১০ বছর পর ফের অভিনয় জগতে ফিরছেন ‘আশিক বানায়া আপনে’র নায়িকা


Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *