দেউলিয়া হওয়ার পথে বার্সেলোনা!

Barcelona

Mysepik Webdesk: দেনার দায়ে ডুবতে বসেছে বার্সেলোনা। জোসেপ মারিয়া বার্তোমেউ সভাপতি থাকতে ক্লাবটির বিশৃঙ্খল আর্থিক নীতি এর কারণ। এমনটাই বলা হয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যমের খবরে।

আরও পড়ুন: সেডন পার্কের সবুজে ‘ডাবল’ উইলিয়ামসনের

Interim | Barca should have sold Messi, says interim president - Carlos  Tusquets

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট কার্লেস তুসকেতস মনে করেছেন, গত মৌসুম শেষে লিওনেল মেসিকে বিক্রি করে দেওয়াই হতো সবচেয়ে যৌক্তিক সিদ্ধান্ত। তাহলে হয়তো এখনকার চেয়ে ভালো অবস্থানে থাকতেন তাঁরা।

গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালে বার্সা ছিটকে পড়ার পর ফ্রি ট্রান্সফারে ক্লাব ছাড়তে চেয়েছিলেন ক্লাবটির কিংবদন্তি ফুটবলার মেসি। এক ব্যুরোফ্যাক্সের মাধ্যমে জানিয়েছিলেন, নিজের ক্লাব ছাড়ার ইচ্ছের কথা। তবে প্রচুর দেনা মাথায় নিয়েও এই আর্জেন্টাইন তারকাকে ছাড়তে কোনোভাবেই রাজি হয়নি বার্সা। বরং ‘রিলিজ ক্লজ’-এর মারপ্যাঁচ দেখিয়ে তাঁকে আটকে রাখে।

আরও পড়ুন: ৯৪ মিনিটে রয় কৃষ্ণার গোলে জয়ের ধারা অব্যাহত রাখল হাবাসের ছেলেরা

স্প্যানিশ গণমাধ্যম রেডিও ওয়ানকে তুসকেতস বলেন, ‘অর্থের কথা চিন্তা করে বলছি, আমি হলে গত গ্রীষ্মেই মেসিকে বিক্রি করে দিতাম। ক্লাবের যে পরিমান অর্থ তাতে বাঁচতো এবং তারা এর পরিবর্তে যাকে নিয়ে আসতো, সেটিই হতো বেশি প্রত্যাশিত।’

Carles Tusquets: 'Elections as soon as possible'

বার্সায় রয়েছে বিশ্বের সবচেয়ে দামি স্কোয়াড। কিন্তু করোনা মহামারির মধ্যে ক্লাবের আয়ের পথ প্রায় রুদ্ধ হওয়ার পথে। ক্লাবের বর্তমান অবস্থার কথা জানিয়ে তুসকেতস বলেছে, ‘দেউলিয়াত্ব এতটাই যে জানুয়ারিতে বেতন দেওয়ার সামর্থ্য না–ও হতে পারে।’

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *