মেসির জোড়া গোলে ম্যাচ জিতে শিরোপার লড়াইয়ে টিকে থাকল বার্সা

Mysepik Webdesk: গত ম্যাচে গ্রানাডার বিপক্ষে হারের পর ভ্যালেন্সিয়ার বিপক্ষে জয় পেয়েছে বার্সেলোনা। এই জয়ের ফলে মেসির দলের শিরোপা জেতার সম্ভাবনা কাগজে-কলমে রইল। ম্যাচটি তারা জিতেছে ৩-২ গোলে। লিওনেল মেসি করেছেন দু’টি গোল। উল্লেখ্য যে, সমস্ত গোলই হয় দ্বিতীয়ার্ধে।

আরও পড়ুন: মৃত্যুর আগে ১২ ঘণ্টা যন্ত্রণায় ভুগেছিলেন মারাদোনা, উঠে এলো তথ্য

যদিও ম্যাচে প্রথম গোল করে এগিয়ে যায় ভ্যালেন্সিয়া। খেলার বয়স তখন ৫০ মিনিট। কর্নার থেকে গোল করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার পাউলিস্তা। তবে এর সাত মিনিট পর পেনাল্টি থেকে গোল করে বার্সাকে সমতায় ফেরান মেসি। ৬৩ মিনিটে গ্রিজম্যানের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় বার্সেলোনা। এই গোলের ক্ষেত্রে ভ্যালেন্সিয়ার গোলরক্ষকের ভুল ছিল দায়ী।

আরও পড়ুন: ইংলিশ প্রিমিয়ার লিগ প্রায় চ্যাম্পিয়ন ম্যান সিটি

৬৯ মিনিটে বার্সেলোনার পক্ষে স্কোরলাইন ৩-১ হয়। প্রায় ২০ গজ দূর থেকে বাঁকানো শটে অসামান্য এক গোল করেন আর্জেন্টিনীয় তারকা মেসি। এটি ছিল এবারের লিগে তাঁর ২৮তম গোল। তাছাড়াও বার্সেলোনার জার্সি গায়ে এটি মেসির ফ্রিকিক থেকে করা ৫০তম গোলও। এরপর ৮৩ মিনিটে দুর্দান্ত শটে কোর্লস সলের ভ্যালেন্সিয়ার পক্ষে গোল করে ব্যবধান কমালেও শেষরক্ষা হয়নি। এই জয়ের ফলে বার্সার পয়েন্ট দাঁড়াল ৭৪। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদেরও একই পয়েন্ট। তবে মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে তৃতীয় স্থানে রয়েছে বার্সেলোনা। অন্যদিকে, শীর্ষে রয়েছে অ্যাথলেটিকো মাদ্রিদ। তাদের পয়েন্ট ৩৪ ম্যাচে ৭৬ পয়েন্ট।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *