বিরাট কোহলির জন্মদিনে টুইটে শুভেচ্ছা বিসিসিআই-এর

Mysepik Webdesk: ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আজ ৩২ বছর পূর্ণ করলেন। তিনি বিশ্বের অন্যতম ফিট খেলোয়াড়। ১৯ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া কোহলি আজ রেকর্ডের দিক থেকে অনেক অভিজ্ঞকে পিছনে ফেলেছেন। ক্রিকেট টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি তিনটি ফর্ম্যাটে তিনি ৪১৬ ম্যাচ খেলে ৭০টি সেঞ্চুরি করেছেন। এক্ষেত্রে তিনি কেবল শচীন তেন্ডুলকর (১০০) এবং রিকি পন্টিং (৭১)-এর পেছনে রয়েছেন।

আরও পড়ুন: শুরু হল মহিলাদের আইপিএল, শুরুর ম্যাচে শেষহাসি হাসলেন মিতালি রাজ

বর্তমানে কোহলি আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (আরসিবি) দলের অধিনায়ক। তাঁর নেতৃত্বে ব্যাঙ্গালোর চার বছর পর প্লে-অফে পৌঁছেছে এবং চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে রয়েছে। আরসিবি তিনবার আইপিএল ফাইনাল খেললেও শিরোপা জিততে পারেনি। সহ খেলোয়াড়রাও প্রথমবারের মতো শিরোপা জিতে অধিনায়ককে জন্মদিনের উপহার উপহার দিতে চাইবেন। এমনই পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ভারতীয় দলনায়ককে টুইটের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছে।

আরও পড়ুন: বিভিন্ন দেশের টি-২০ লিগে ক্রিকেটারদের অর্থোপার্জনে বাধা দেওয়া যায় না: ওয়াকার ইউনিস

বিসিসিআই টুইটে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে করা অপরাজিত ২৫৪ রানের টেস্ট ইনিংসটির একটি ভিডিও শেয়ার করে লিখেছে, ”আসুন তাঁর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২৫৪ রানের অপরাজিত সেরা টেস্ট ইনিংসটি আবার ফিরে দেখি।” তাছাড়াও ২০১১ বিশ্বকাপ-বিজয়ী, ৭০টি সেঞ্চুরি সহ ২১৯০১ রানের মালিক, ভারতীয় অধিনায়ক হিসাবে সর্বাধিক টেস্ট জেতা অধিনায়ক এবং টি-২০ ক্রিকেটে শীর্ষস্থানীয় রান সংগ্রাহক বিরাট কোহলিকে লিখেছে, ”টিম ইন্ডিয়া ক্যাপ্টেন বিরাট কোহলির জন্য শুভ কামনা। শুভ জন্মদিন।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *