বেচারির কাছে ‘মাল’ থাকত না তাই ডিপ্রেসড ছিল, দীপিকাকে কটাক্ষ শার্লিন চোপড়ার

Mysepik Webdesk: বলিউডের মাদক কাণ্ডে প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের নাম জড়াতেই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে একের পর এক ট্রোল। কেউ কেউ তাঁদের পাশে থেকে তাঁদের সমর্থনে কথা বলছেন, আবার কেউ কেউ তাঁদের বিপক্ষে গিয়ে তাঁদেরকে ট্রোল করতে ছাড়ছেন না। কয়েকদিন আগেই মাদক কাণ্ডে অভিনেত্রী দীপিকা পাডুকোনের নাম জড়ালে অনেকেই মজা করে রণবীর সিং -কে জড়িয়ে নেটিজেনরা ট্রোল করে বলেছেন, ‘ড্রাগস নে বনা দি জোড়ি’।

আরও পড়ুন: ব্রেকিং নিউজ: নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরার মুখে মাদক সংক্রান্ত চ্যাটের কথা স্বীকার করে নিলেন দীপিকা

এরই মাঝে মডেল অভিনেত্রী শার্লিন চোপড়াও দীপিকাকে ছেড়ে কথা বলেননি। কয়েকদিন আগেই নাকি দীপিকা পাডুকোন শার্লিনকে জানিয়েছিলেন তিনি নাকি জীবনের একটা সময়ে অবসাদে ভুগতেন। আর এবার সেই কথা তুলে শার্লিন জানালেন, “তখন আমি ভেবেছিলাম, অবসাদের কি কারন হতে পারে। হয়তো বেচারির কাছে পরিবারের সমর্থন নেই। হয়তো বা বেচারির কাছে কাজ নেই, নিজের গাড়ি নেই, কর্মচারী নেই। হয়তো ব‍্যাঙ্ক ব‍্যালেন্সও নেই। হয়তো বেচারিকে কেউ ভালবাসে না। কিন্তু না। আজ বুঝতে পারলাম বেচারির কাছে ‘মাল’ ছিল না। আর ‘মাল’ ছিলনা বলেই বেচারি ডিপ্রেসড থাকত।” শার্লিনের এই ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন: NCB দফতরে পৌঁছালেন দীপিকা পাড়ুকোন

https://twitter.com/TheBeingHuman/status/1309598712256016385?s=20

প্রসঙ্গ এনসিবি-র দপ্তরে এদিন হাজিরা দিয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। জানা গিয়েছে, এনসিবি-র জেরার মুখে মাদক সংক্রান্ত চ্যাটের কথা স্বীকার করে নিয়েছেন তিনি। তবে তিনি মাদক সেবনের কথা স্বীকার করেননি। সূত্রের খবর, দীপিকার ট্যালেন্ট ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে তার যে হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে এসেছিল সেখানে ‘ডি’ নামের ব্যক্তি যে তিনি নিজেই সেকথা তিনি অবশেষে স্বীকার করে নিলেন। এমনকি মাদক সংক্রান্ত আলোচনা করা হত যে গ্রূপে, নিজে সেই গ্রূপের অ্যাডমিন বলেও এদিন স্বীকার করে নেন দীপিকা পাডুকোন।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *