Latest News

Popular Posts

ভারত-পাক ম্যাচের আগে পাকিস্তানের দলনীতি নিয়ে প্রশ্ন তুললেন সালমান বাট

ভারত-পাক ম্যাচের আগে পাকিস্তানের দলনীতি নিয়ে প্রশ্ন তুললেন সালমান বাট

Mysepik Webdesk: টি-২০ বিশ্বকাপে ২৪ অক্টোবর রয়েছে বহুপ্রতীক্ষিত ভারত-পাকিস্তান ম্যাচ। এই ম্যাচের আগে দুই দলই তাদের প্রস্তুতি ম্যাচ খেলতে ব্যস্ত। তবে আগামী রবিবাসরীয় মেগা ম্যাচের আগে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার সালমান বাট তাঁর নিজের দলকেই সমালোচনায় বিদ্ধ করেছেন। তিনি পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের কৌশল নিয়েও প্রশ্ন তুলেছেন। তিনি তাঁর ইউটিউব চ্যানেলে অনুশীলন ম্যাচে পাকিস্তানের পরিকল্পনা নিয়ে বেশ নারাজ। তিনি পাকিস্তানের দলনীতি নিয়ে প্রশ্নও তুলেছেন। পাকিস্তান তাদের প্রথম প্রস্তুতি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে পরাজিত করেছে। যদিও দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাকিস্তান দল হার স্বীকার করেছিল। প্রসঙ্গত, বাটের মতে, ভারত তাদের অনুশীলন ম্যাচ দু’টি খুব ভালোভাবে ব্যবহার করেছে।

আরও পড়ুন: রোহিতের ক্যাপ্টেন্সিতে খেললেন বিরাট, তাহলে কি বিরাটের পর ক্যাপ্টেন রোহিত?

বাট অনুশীলন ম্যাচে পাকিস্তান দলের প্রথম একাদশের খেলোয়াড়দের খেলার টেকনিক নিয়ে প্রশ্ন তুলে বলেন, “ভারত এই দু’টি অনুশীলন ম্যাচকে দারুণভাবে ব্যবহার করেছে। ওরা সবাইকে সুযোগ দিয়েছে। কিন্তু আমাদের দল (পাকিস্তান) জানে না এমনটা হয়নি। সবাইকে সুযোগও দেওয়া হচ্ছে না। জানি না দলে আদৌ কোনও ইনসিকিওরিটি রয়েছে কিনা।”

আরও পড়ুন: ঘোষণা হল জুনিয়র মহিলা বিশ্বকাপের সময়সূচি, ভারতের প্রথম ম্যাচ রাশিয়ার বিপক্ষে

তিনি আরও বলেন, “আপনি (বাবর আজম) অধিনায়ক যখন, আপনার জানা উচিত কোন খেলোয়াড়কে ব্যবহার করা উচিত। আপনি যদি এখানে তা না করেন, তাহলে আপনি এটি কোথায় করবেন? কখনও যদি আপনারা (বাবর আজম এবং মহাম্মদ রিজওয়ান) প্রথম ওভারে আউট হয়ে যান, তাহলে নতুন বল সামলাতে কে নামবেন? আমি এই পরিকল্পনা মোটেও বুঝতে পারিনি। আমি জানি না আপনি এই ব্যাপারে কী পরিকল্পনা করছেন।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *