আইপিএল নিলামের আগে এক ওভারে পাঁচ ছক্কা হাঁকালেন শচীন-পুত্র

Mysepik Webdesk: কিংবদন্তি ক্রিকেটার শচীন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর মুম্বইয়ের ৭৩তম পুলিশ ইনভিটেশনাল শিল্ড ক্রিকেট টুর্নামেন্টের গ্রুপ-এ দ্বিতীয় রাউন্ডের ম্যাচে ৩১ বলে অপরাজিত ৭৭ রান করেছেন। সঙ্গে নিয়েছেন ৪১ রানে ৩ উইকেট। শচীন-পুত্রের এই অলরাউন্ড পারফরম্যান্সে ভর করে এমআইজি ক্রিকেট ক্লাব ১৯৪ রানে ইসলাম জিমখানাকে পরাজিত করেছে।

টুর্নামেন্টটি মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমসিএ) আয়োজিত এবং করোনাভাইরাস-জনিত লকডাউনের পরে এই শহরের প্রথম ক্রিকেট প্রতিযোগিতা। ২১ বছর বয়সি অর্জুন তাঁর দুর্দান্ত ইনিংসে ৫টি বাউন্ডারি এবং ৮টি ছক্কা মারেন। অফ স্পিনার হাশির দফেদার একই ওভারে ৫টি ছক্কা মারেন তিনি।

আরও পড়ুন: ওয়াসিম জাফরের ইস্তফা বিতর্ক প্রসঙ্গে

অর্জুন সম্প্রতি সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলে মুম্বই সিনিয়র দলে আত্মপ্রকাশ করেছিলেন। ১৮ ফেব্রুয়ারি চেন্নাইয়ে অনুষ্ঠিত হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামের খেলোয়াড়দের তালিকায় তাঁকে অন্তর্ভুক্ত করা হয়েছে। তাঁর বেস প্রাইস ২০ লক্ষ, যা সর্বনিম্ন।

এই ম্যাচে অর্জুনের দুর্দান্ত পারফরম্যান্স ছাড়াও ওপেনার কেভিন ডিএলমেডা (৯৯) এবং চার নম্বর ব্যাটসম্যান প্রণেশ খান্দিলেওয়ার (১১২) এমআইজি-র দুর্দান্ত জয়ের মূল ভূমিকা পালন করেছিলেন। টস জিতে এমআইজি ব্যাট করতে নেমে ৪৫ ওভারে সাত উইকেটে ৩৮৫ রান সংগ্রহ করে। জবাবে ইসলাম জিমখানার ইনিংস ৪১.৫ ওভারে মাত্র ১৯১ রানে শেষ হয়ে যায়।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *