Latest News

Popular Posts

এএফসি কাপের ম্যাচ শুরুর আগে ‘রিমুভ এটিকে’ আন্দোলনে উত্তাল যুবভারতী

এএফসি কাপের ম্যাচ শুরুর আগে ‘রিমুভ এটিকে’ আন্দোলনে উত্তাল যুবভারতী

Mysepik Webdesk: দীর্ঘদিন ধরে মোহনবাগান সমর্থকদের একটা বড় অংশ রিমুভ এটিকে আন্দোলন চালিয়ে আসছেন। করোনার জন্য দর্শকশূন্য মাঠে খেলা হলেও এএফসি কাপের গত ম্যাচ থেকেই মাঠে ৫০ শতাংশ দর্শক নিয়ে খেলা হচ্ছে। তাই আন্দোলন এইবার ময়দান থেকে গ্যালারিতে ছড়িয়ে পড়েছে। এটিকে ও মোহনবাগান মার্জ হবার পর থেকেই সমর্থকরা দাবি করে আসছিলেন মোহনবাগানের নামের আগে থেকে এটিকে নামটি সরাতে হবে।

আরও পড়ুন: উইলিয়ামসের হ্যাটট্রিকে এলো সহজ জয়, AFC Cup-এর মূল পর্বে এটিকে মোহনবাগান

এএফসি কাপের গত ম্যাচে এটিকে বিরোধী ব্যানার নিয়ে মাঠে ঢুকতে গেলে দর্শকদের বাঁধা দেয় পুলিশ। সমর্থকদের সঙ্গে তীব্র তর্ক-বিতর্ক হবার পর সমর্থকরা ব্যানার নিয়ে মাঠে ঢোকেন। তাই এদিন ম্যাচের আগেই ব্যানার বা টিফো নিয়ে ঢোকার ব্যাপারে আগেই নিষেধাজ্ঞা জারি করেছিল প্রসাশন।

আরও পড়ুন: ৩৯ বছরে ভ্যাকালুদার ফুটবল ‘টোল’

কিন্তু তাতেও দমানো যায়নি সমর্থকদের। নিষেধাজ্ঞাকে উপেক্ষা করেই ব্যানার নিয়ে মাঠে প্রবেশ করে সমর্থকরা। এইদিন ম্যাচ শুরু হবার দুই ঘণ্টা আগে হায়াত হোটেলের সামনে দলে দলে সমর্থকরা জড়ো হন। হায়াত হোটেলের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয় যা শেষ হয় ৩নং গেটের সামনে।

আরও পড়ুন: তিন বছর পর অনবদ্য প্রত্যাবর্তন! স্কোয়াশ চ্যাম্পিয়নশিপে জোড়া সোনা দীপিকা পাল্লিকালের

মিছিলে বহু সমর্থক পা মেলান। মহিলা সমর্থকদের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো। রিমুভ এটিকে ব্যানার ও কুশপুতুল ছিল মিছিলে। ম্যাচ চলাকালীন‌ও ক্রমাগত এটিকে নাম সড়ানোর দাবিতে গ্যালারি থেকে স্লোগান দেন সমর্থকরা। এতকিছুর পরে আদৌ এটিকে নাম এই মরশুমে উঠবে কিনা, সেই ব্যাপারে ক্লাব অফিসিয়ালরা সরকারিভাবে কিছু জানাননি।

নিজস্ব চিত্র

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *