গোয়ায় পা রাখলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Mysepik Webdesk: পাঁচ দিনের উত্তরবঙ্গ সফরের শেষে বৃহস্পতিবার বিকেলে বাগডোগরা বিমানবন্দর থেকে সরাসরি গোয়ায় পৌঁছে গেলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে আগামী ৩ থেকে ৪ দিন তিনি গোয়ায় থাকবেন। সেখানে তাঁর একাধিক দলীয় কর্মসূচি রয়েছে। আগামী তিনদিন তিনি পায়ে হেঁটে গোয়ার একাধিক এলাকা পরিদর্শন করবেন। পাশাপাশি একাধিক রাজনৈতিক ব্যক্তিত্বদের সঙ্গে সাক্ষাৎ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: মিনিবাস খাদে পড়ে জম্মু-কাশ্মীরে মৃত ৮, দুঃখ প্রকাশ প্রধানমন্ত্রীর

এদিকে গোয়ায় পা রাখার পরই মমতা বন্দ্যোপাধ্যায়কে কালো পতাকা দেখানো হল। তৃণমূলের অভিযোগ, বিজেপি কর্মীরাই এই কাণ্ড ঘটিয়েছে। যদিও এখনও পর্যন্ত অভিযোগের প্রেক্ষিতে কোনও প্রতিক্রিয়া দেয়নি গেরুয়া শিবির। গত কয়েকদিন ধরে গোয়ার বেশ কয়েকজন রাজনৈতিক ব্যক্তিত্ব বাংলার তৃণমূল কংগ্রেসের প্রতি আগ্রহ দেখিয়েছেন। শুধু তাই নয়, গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরো কংগ্রেস ছাড়ার পর তৃণমূলে যোগ দেন। তাঁর হাত ধরেই বেশ কয়েকজন নেতাও তৃণমূলে যোগ দিয়েছিলেন। মনে করা হচ্ছে, মুখ্যমন্ত্রীর গোয়া সফরকালে আরও বেশ কয়েকজন তৃণমূলে যোগ দিতে পারেন। অর্থাৎ তাঁর গোয়া সফর যথেষ্ট ফলপ্রসূ হতে চলেছেন, এমনটাই মনে করছেন রাজনৈতিকমহল।

আরও পড়ুন: বিক্ষোভরত মহিলা কৃষকদের পিষে দিল ট্রাক, মৃত ৩

প্রসঙ্গত, সদ্য তৃণমূলে যোগদান করা লুইজিনহো ফালেইরোর নেতৃত্বে একটি বড়োসড়ো মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছে গোয়ায়। জল্পনা তৈরি হয়েছে, অভিনেত্রী বর্ষা উসগাঁওকর তৃণমূলে যোগ দিতে পারেন। পাশাপাশি গোয়ান ফুটবলার অ্যালভিটোও রয়েছেন সেই তালিকায়। সবমিলিয়ে বিজেপিকে জোর ধাক্কা দিতে মমতার গোয়া সফর যে যথেষ্ট তাৎপর্যপূর্ণ হয়ে উঠছে, সেটা একবাক্যে স্বীকার করেছেন রাজনৈতিকমহল।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *