সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে জয় দিয়ে শুরু বাংলার

Mysepik Webdesk: জেইউ সল্টলেক ক্যাম্পাসে সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রথম ম্যাচে জয় দিয়ে শুরু করল বাংলা। গ্রুপ বি-র ম্যাচে ওড়িশার বিপক্ষে ৯ উইকেটে জিতে নেয় বাংলা। ওড়িশা প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ১১৩ রানে অলআউট হয়ে যায়। দলের পক্ষে সর্বোচ্চ রান করেন রাজেশ ধুপের (৩৭)। অঙ্কিত যাদব করেন ৩২ রান। বাংলার পক্ষে ঈশান পোড়েল ২৬ রানে ৪টি উইকেট পান। আকাশদীপ এবং মুকেশ কুমার নেন ২টি করে উইকেট। শাহবাজ আহমেদ ওড়িশার একজন ব্যাটসম্যানকে প্যাভিলিয়ন ফেরান।

আরও পড়ুন: জেতার জন্য দরকার ৩০৯, মঞ্চ তৈরি, টিম ইন্ডিয়া কি জয়ের লক্ষ্যে ঝাঁপাবে?

জবাবে ব্যাটিং করতে নেমে আক্রমণাত্মক মেজাজে শুরু করেন টিম বাংলার দুই ওপেনার শ্রীবৎস গোস্বামী এবং বিকাশ সিং। স্কোরবোর্ডে ৪.২ ওভারে ওঠে ৩৮ রান। মারমুখী মেজাজে থাকা শ্রীবৎস এরপর ১৬ বলে ব্যক্তিগত ২৫ রানে গোবিন্দ পোদ্দারের বলে আউট হয়ে যান। ব্যস, ওই একটিই উইকেটের পতন হয় বাংলার।

আরও পড়ুন: বঞ্চনার ক্যাচ তালুবন্দি করার লড়াইয়ে ঋদ্ধিমান

Syed Mushtaq Ali Trophy, Syed Mushtaq Ali Trophy 2021 score, Match  schedules, fixtures, points table, results, news

দুর্দান্ত হাফসেঞ্চুরি হাঁকান বিবেক সিং। তিনি ৩৫ বলে ৫৪ রানে অপরাজিত থাকেন। তাঁর ইনিংস সাজানো ছিল ছ’টি চার, দু’টি ছয় দিয়ে। অন্যদিকে, শুভঙ্কর বল ২৩ বলে ৩৪ রানে অপরাজিত থাকেন। মাত্র ১২.২ ওভারে ওভার পিছু ৯.৩৪ গড়ে রান চেজ করে ওড়িশাকে উড়িয়ে দেয় বাংলা। এই জয়ের ফলে বাংলা ৪ পয়েন্ট পেল। উল্লেখ্য যে, এদিন দারুণ এক অভিষেক হয় শুভঙ্কর বলের। খেলা শুরুর আগে তাঁর হাতে দলের ক্যাপ তুলে দেন কোচ অরুণ লাল। সতীর্থরা করতালি দিয়ে তাঁকে অভিনন্দনও জানান।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *