‘দুষ্ট গরুর থেকে শূন্য গোয়াল ভালো’, দলত্যাগীদের উদ্দেশ্যে বার্তা মমতার

Mysepik Webdesk: বহরমপুরের জনসভা থেকে বিজেপির উদ্দেশ্যে কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সিরাজদৌলা, মীরজাফরের উদাহরণ টেনে এনে তিনি দলত্যাগীদের ‘দুষ্ট গরু’র সঙ্গে তুলনা করে বললেন, “দুষ্ট গরুর থেকে শূন্য গোয়াল ভালো।” শুধু তাই নয়, নিজেকে বাঘিনীর সঙ্গে তুলনা করে জানালেন, “আমি যতদিন বাঁচব রয়্যাল বেঙ্গল টাইগার হয়ে বাঁচব। আমি এন পি আর করতে দেব না। এদিকে আমায় টাকা দেয় না, কিন্তু সারাক্ষণ আমার পেছনে লেগে রয়েছে। আমিও শক্তিশালী। প্রধানমন্ত্রী মিথ্যা কথা বলে যাচ্ছেন। দেখান আপনি কোন সরকারি কর্মী মাইনে পায়নি। আপনি বেচে দিচ্ছেন সব।”

আরও পড়ুন: ‘পরিবর্তন চাইছে বাংলা’, বঙ্গ সফরে এসে তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ালেন নাড্ডা

Image result for mamata banerjee at murshidabad

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর বক্তৃতায় বলেন, “যারা যারা বিজেপি করবেন বলে মনে করছেন, তারা চলে যান। তাতে আমার কিছু যায় আসে না। আমি দলকে টাকায় বেচে দিই না। দুর্নীতিপরায়ণ লোকেরাই দুর্নীতির কাছে মাথা বেচে দেয়। দুর্নীতি করে মনে হয়েছে গরু, কয়লা কেসে চুরি করে ধরা পড়ি। তাই কালো হয়ে বিজেপির ওয়াশিং মেশিনে সাদা হচ্ছে।” তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান কড়া শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে তিনি বলেন, “মুখে বলে হরি হরি, আর সাধারণ মানুষকে খুন করি, পকেট চুরি করি। আমরা বলি হরে কৃষ্ণ হরে হরে। তৃণমূল, শান্তি ঘরে ঘরে।” প্রসঙ্গত ইদানিং শুভেন্দু অধিকারী স্লোগান দিয়ে থাকেন, কৃষ্ণকৃষ্ণ হরে হরে বিজেপি ঘরে ঘরে।

আরও পড়ুন: জোড়াবাগান নাবালিকা ধর্ষণকাণ্ড: গ্রেফতার আরও এক, জেরার মুখে অপরাধ স্বীকার

Image result for mamata banerjee at murshidabad

ভোটের পরিসংখ্যান তুলে ধরে তিনি বলেন, “মুর্শিদাবাদে একজন টি এম সি এম এল এ প্রথমে পাইনি। গত ভোটে আপনারা আমায় দুটো লোকসভা দিয়েছেন। আগামী দিনে আপনাদের ভোটে আমাদের সরকার হবে কোনও ভয় না পেয়ে, সব ভোট টি এম সি কে দিন। কোনও ভোট বিজেপিকে দেবেন না। আমি মার খেতে খেতে এই জায়গায় এসেছি। আমি গুন্ডা, দাঙ্গাবাজদের সাথে লড়াই করতে পারি। আমাকে চমকালে, মানুষ তাদের ধমকায়।” তাঁর কথায়, আগামী দিনে বাংলায় সরকার গড়তে এই জেলার ভোট চাই।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *