‘ভালো থেকো বাবু’, তিক্ততা নয়, নিখিলের শুভেচ্ছা নুসরতকে

Mysepik Webdesk: বুধবার সকালে সংবাদমাধ্যকে দেওয়া সাক্ষাৎকারে নিখিল জৈনের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন নুসরত জাহান। শুধু তাই নয়, নিখিলের সঙ্গে তাঁর বিয়েকে আইনি মান্যতা দিতেও অস্বীকার করেন টলিউড অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। তিনি তাঁদের বিয়েকে আর পাঁচটা প্রেমের সম্পর্কের মতো কিংবা লিভ-ইন সম্পর্কের মতো বলেই দাবি করেন। এই প্রসঙ্গে নিখিলের প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি অবশ্য নুসরতের বিরুদ্ধে ভালো-মন্দ একটা কথাও বলেননি। উল্টে খুবই সংক্ষিপ্ত প্রতিক্রিয়া দিয়ে শুধু নুসরতের উদ্দেশ্যে বললেন, “তুমি ভালো থেকো বাবু।”

আরও পড়ুন: শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন দিলীপ কুমার

তিনি জানান, তাঁদের বিষয়টি বর্তমানে আদালতে বিচারাধীন। সেক্ষেত্রে এই বিষয়ে তাঁর কোনও মন্তব্য করা মানায় না। নিখিলের বিরুদ্ধে টাকা নয়ছয়ের অভিযোগ তুলেছেন নুসরত। এই বিষয়ে নিখিলকে প্রশ্ন করা হলে তিনি কোনও কথা না বলে সরাসরি মুচকি হাসলেন। যদিও সংবাদমাধ্যমকে নুসরত জানান, “আমি কোনওদিন কারও ক্রেডিড কার্ড ব্যবহার করিনি। কিন্তু, যিনি নিজেকে ধনী বলে দাবি করছেন এবং আমি তাঁকে ব্যবহার করছি বলে অভিযোগ করছেন, তিনিই সোল অবৈধভাবে আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। এমনকী, আমাদের বিচ্ছেদ হওয়ার পরও নিখিল আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। আমি বিষয়টি আগেই ব্যাঙ্ক কর্তৃপক্ষকে জানিয়েছি। শীঘ্রই পুলিশের দ্বারস্থ হব।”

আরও পড়ুন: পোকেমনের দুনিয়ায় আপনাকে স্বাগত

নিখিলের বিরুদ্ধে নুসরতের অভিযোগ দেখেনি শেষ নয়, তিনি আরও জানান, এখনও পর্যন্ত তাঁর ব্যাগ, জামাকাপড় এমনকী গয়নাও নিখিলের বাড়িতে রয়েছে। এদিকে নিখিলের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের পাশাপাশি নুসরতের মা হওয়ার খবরে তোলপাড় হয়েছে নেটদুনিয়া। জল্পনা, সন্তানের পিতা নাকি টলিউড অভিনেতা যশ দাসগুপ্ত, যার সঙ্গে বেশ কিছুদিন ধরেই নুসরতের সম্পর্কের কথা শোনা যাচ্ছে টলিউডের আনাচে কানাচে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠে গিয়েছে, যশের সঙ্গে বিয়ে না হয়েও কিভাবে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত একটা কথাও খরচ করেননি নায়িকা।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *