মাদক কাণ্ডে এনসিবির হাতে গ্রেপ্তার ভারতী-হর্ষ

Vharti

Mysepik Webdesk: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘটনার পরই মাদক কাণ্ড প্রকাশ্যে চলে আসে। মাদক কাণ্ডে জড়িত থাকার কারণে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো একের পর এক অভিনেত-অভিনেত্রীকে জেরা করেছে। ইতিমধ্যেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবির সামনে হাজিরা দিয়েছেন দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুলপ্রীত সিং, শ্রদ্ধা কাপুররা। নাম জড়িয়েছে একাধিক প্রযোজকেরও। কিছুদিন আগে এই তালিকায় যোগ হয়েছে অভিনেতা অর্জুন রামপালের নামও। গত শুক্রবার মুম্বইয়ে এনসিবি দফতরে হাজিরাও দিয়েছেন অর্জুন। এদিন কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। তারপর তাদের আটক করে এনসিবি দফতরে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: ফ্রি’তে দেখুন NETFLIX-র সমস্ত সিনেমা

মাদককাণ্ডে গ্রেফতার কমেডিয়ান ভারতী সিং, বাড়ি থেকে উদ্ধার গাঁজা -  Bollywood Drug Case : Comedian Bharti Singh arrested after NCB recovers  cannabis from her house , Bangla News

জানা গিয়েছে, তাদের জেরা করার জন্য মুম্বইয়ের এনসিবি দফতরে নিয়ে যাওয়া হয়েছে। এদিন সকালেই অন্ধেরিতে ভারতী ও হর্ষের অ্যাপার্টমেন্টে যান এনসিবি আধিকারিকরা। সেখানে বেশ কিছুক্ষন তল্লাশি চালায় তারা। বাড়ি তল্লাশির সময় তাঁদের কাছে সামান্য পরিমাণে গাঁজা পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে। তারপরেই এনসিবি আধিকারিকরা জিজ্ঞাসাবাদের জন্য তাঁদের আটক করে।

আরও পড়ুন: ফিরছে ‘টম অ্যান্ড জেরি’

হর্ষ ও ভারতী এনসিবি আধিকারিদের সঙ্গে বেরিয়ে আসেন। ভারতী একটি লাল রংয়ের মার্সিডিজে চড়ে সেখান থেকে বেরিয়ে যান। আর হর্ষকে তোলা হয় সাদা রংয়ের একটি এনসিবির ভ্যানে। তবে কিছুক্ষণ পরে তাদের এনসিবি দফতরে দেখা যায়। সংবাদমাধ্যমের সামনে ভারতী কিছু না বললেও হর্ষ জানান, “আমাদের কিছু প্রশ্নের জন্য এখানে ডাকা হয়েছে। তাই আমরা এসেছি। আর কিছু নয়।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *