Big Breaking: লালকেল্লা হিংসা মামলার অন্যতম অভিযুক্ত দীপ সিধু গ্রেপ্তার

Mysepik Webdesk: প্রজাতন্ত্র দিবসের দিন দিল্লির লালকেল্লা হিংসা মামলায় অন্যতম অভিযুক্ত অভিনেতা-গায়ক সিধু গ্রেপ্তার হয়েছেন। দিল্লি পুলিশের সোশ্যাল সেল নামক এক সংস্থা এএনআই-কে এই খবর জানিয়েছে। সম্প্রতি দীপ সিধুর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল দিল্লি পুলিশ। তারপর থেকে ফেরার ছিলেন তিনি। ২৬ জানুয়ারি ট্র্যাক্টর সমাবেশ চলাকালীন বিশৃঙ্খলার ঘটনায় বুধবার পুলিশ একটি বড় ঘোষণাও করেছিল। তাঁর খোঁজ দিতে পারলেই ১ লক্ষ টাকার পুরস্কার মিলবে বলে ঘোষণা করা হয়েছিল।

আরও পড়ুন: Uttarakhand Avalanche, শুরু বিমানবাহিনীর এরিয়াল রেসকিউ এবং ত্রাণ মিশন

এহেন দীপ সিধুকে মঙ্গলবার দিল্লি পুলিশের বিশেষ সেল গ্রেপ্তার করেছে। ২৬ জানুয়ারি ট্র্যাক্টর সমাবেশ চলাকালীন লালকেল্লায় হিংসার অন্যতম প্রধান অভিযুক্ত সিধু প্রায় ১৫ দিন পলাতক থাকার পরে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। তবে পুলিশ তাঁকে কোথায় গ্রেপ্তার করেছে, তা এখনও জানা যায়নি। পুলিশের হাত থেকে দূরে থাকাকালীন সিধু ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো বার্তা জারি করছিলেন। সূত্রের খবর, পঞ্জাবি অভিনেতার আপলোড করা সেইসব ভিডিয়োর পিছনে তাঁর খুব ঘনিষ্ঠ মহিলা বন্ধু রয়েছে। পুলিশ জানিয়েছে, সিধু ভিডিয়ো তৈরি করতেন এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাঁর নিজের বান্ধবী আপলোড করতেন সেইসব ভিডিয়ো।

আরও পড়ুন: অশান্তি ছড়ানোর আশঙ্কা, টুইটারকে প্রায় ১২০০ অ্যাকাউন্ট বন্ধ করার জন্য অনুরোধ কেন্দ্রের

সম্প্রতি, পঞ্জাবি অভিনেতা একটি ভিডিয়ো পোস্ট করে বলেছিলেন যে, তিনি কোনও ভুল করেননি। তাই কোনও কিছুরই ভয় নেই তাঁর। তিনি মামলার সঙ্গে সম্পর্কিত তথ্য সংগ্রহ করছেন এবং দু’দিন পরে পুলিশের সামনে তা পেশ করা হবে। তিনি তদন্তকারী সংস্থাগুলিকে তাঁর পরিবারকে বিভ্রান্ত না করার কথাও বলেছিলেন।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *