Bigg Boss 14: প্রোমোতে হিনা-সিদ্ধার্থ-গওহর!

Bigg Boss

Mysepik Webdesk: শুরু হতে চলেছে টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় রিয়ালিটি শো-এর মধ্যে অন্যতম বিগ বসের ১৪ তম সিজন। দিন যত এগিয়ে আসছে ততই ফ্যানেদের মধ্যে উত্তেজনার পারদ বাড়ছে। করোনা আবহয়ের মধ্যে বিগ বসের ঘরের নানা কাণ্ড দেখার জন্য মুখিয়ে আছে দর্শকরা।

আরও পড়ুন: ‌‘‌রবি কিষাণ গাঁজার নেশায় বুঁদ ছিলেন’, জানালেন অনুরাগ কাশ্যপ

সম্প্রতি ফ্যানেদের জন্য বেশ কয়েকটা নতুন প্রোমো সামনে নিয়ে এসেছে বিগ বস কর্তৃপক্ষ। এই প্রোমো ভিডিওতে প্রাক্তন বিগ বস চ্যাম্পিয়ানদের দেখা যাচ্ছে। তবে তাতে অবশ্যই রয়েছেন সালমান খান। নতুন এই প্রোমোতে জনপ্রিয় অভিনেত্রী হিনা খান, গওহর খান এবং অভিনেতা সিদ্ধার্থ শুক্লাকে দেখা গিয়েছে। তবে তাদের ফের বিগ বসের ঘরে দেখা যাবে কিনা তা জানা যায়নি।

হিনা খানকে বলতে শোনা গিয়েছে, ট্রফি না জিতেই বিগ বসের ঘরে চ্যাম্পিয়ান তিনি। হিনার কথায়, ‘এবার খেলা ঘুরবে’। খেলায় এবার বড়সড় পরিবর্তন আসতে চলেছে বলেই মনে করছেন দর্শকরা।

আরও পড়ুন: ভর্তি ফাঙ্গাস, সাবওয়ের অর্ডার করা বার্গার ডেলিভারি পেয়েই পুরসভায় অভিযোগ দায়ের করলেন মিমি চক্রবর্তী

কালার্স চ্যানেলের তরফে ঘোষণা করা হয়েছে, ৩ অক্টোবর, শনিবার রাত ৯টায় বিগ বস ১৪-র গ্র্যান্ড প্রিমিয়ার হতে চলেছে। কালার্স কর্তৃপক্ষ একটি ভিডিও শেয়ার করেছে যেখানে দেখা যাচ্ছে সলমান খানের হাত-পা শিকল দিয়ে বাঁধা। মুখ ঢাকা মাস্কে। তিনি বলছেন, ‘বোরডম এবার কাটতে চলেছে, টেনশন সরে যেতে শুরু করেছে, চাপ গায়েব হবেই।’ তবে কালার্স কর্তৃপক্ষ ওই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘২০২০-র সব সমস্যার সমাধান করতে আসছে বিগ বস, বিগ বস ১৪। গ্র্যান্ড প্রিমিয়ার ৩ অক্টোবর, ২০২০, শনিবার রাত ৯টায়’।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *