‘বিপ্লব দেব এখন ‘বিগ ফ্লপ’ দেব’, ত্রিপুরায় তৃণমূলের সভায় হুঙ্কার অভিষেকের

Mysepik Webdesk: দীর্ঘ টালবাহানার পর অবশেষে রবিবার ত্রিপুরায় সভা করার অনুমতি পেল তৃণমূল। এদিন আগরতলায় রবীন্দ্র ভবন চত্বরে অনুষ্ঠিত হওয়া সভায় ভাষণ রাখতে গিয়ে বিজেপিশাসিত ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বিরুদ্ধে কার্যত হুঙ্কার দিতে দেখা যায় তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। বিপ্লব দেবকে তিনি ‘বিগ ফ্লপ’ বলে কটাক্ষ করেন। তিনি বলেন, ছুটির দিনে বিপ্লব দেবের ছুটি হয়ে গিয়েছে।

আরও পড়ুন: আমি অনুতপ্ত-লজ্জিত, তৃণমূলে যোগ দিয়ে আর কী কী জানালেন রাজীব বন্দ্যোপাধ্যায়?

অভিষেক এদিন তাঁর বক্তব্যে বলেন, “‘আমাকে আপনাদের এত ভয় কেন? আমি আসব বলে আপনারা কোভিড টেস্টের নিয়মই বদলে দিলেন? ১৪৪ ধারা জারি করার হলে আমার জন্য করুন, আমি আপনাকে RT-PCR রিপোর্ট দেখিয়ে দেব। ডবল ভ্যাকসিনেশন সার্টিফিকেটও আপনাকে আমি পাঠিয়ে দেব। এখানকার মা-বোনেদের কেন কষ্ট দিচ্ছেন? আসলে বিপ্লব দেব ভয় পেয়েছেন। মাথার উপর যে হাওয়াই চটি পরা মহিলা রয়েছেন।” তাঁকে উনার বিশাল ভয়। কার্যত চ্যালেঞ্জের সুরে এদিন অভিষেক বলেন, আমি ২০২৩ পর্যন্ত ত্রিপুরার মাটি আঁকড়ে পড়ে থাকব। আমায় আপনারা চেনেন না। আমি এক কথার ছেলে। যা বলি তাই করি। আমার জেদ ১০ গুণ। বিপ্লববাবু আমায় আটকে দেখতে পারলে দেখান। এতদিন ধরে অনেক অত্যাচার করেছেন মানুষের উপর। মাত্র পাঁচ বছরেই তা আদায় করে দেখাব। বিপ্লব দেবের সরকারকে উপড়ে ফেলব। মানুষের রায়ে ত্রিপুরায় ক্ষমতায় আসবে তৃণমূল।”

আরও পড়ুন: BREAKING NEWS: ঘরের ছেলে ঘরে ফিরলেন, বিজেপি ছেড়ে তৃণমূলে রাজীব বন্দ্যোপাধ্যায়

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক এদিন আরও বলেন, “ত্রিপুরায় একইঞ্চি জমিও ছাড়বে না তৃণমূল। আজ খুঁটিপুজো করে গেলাম। ২৩-এ বিসর্জন দিয়ে দেব। পুরভোটেই তৃণমূল ত্রিপুরায় খাতা খুলতে চলেছে। এতদিন নিজেদের রাজত্ব কায়েম রাখতে পেরেছেন, এবার আর পারবেন না। তৃণমূল শেষ রক্তবিন্দু দিয়ে লড়বে। ২০২৩-এর এক বছর আগে থেকেই ঘরবাড়ি নিয়ে এখানে বসে থাকব। নভেম্বরে আরও দু’তিনবার। ডিসেম্বরেই মমতা বন্দ্যোপাধ্যায় বিবেকানন্দ ময়দানে মিটিং করবেন।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *