‘জন্মদিনে জন্মের পোশাক’ নিজের ৪৮ তম জন্মদিনে নগ্ন ছবি পোস্ট অভিনেত্রীর!

Gwyneth Paltrow

Mysepik Webdesk: সোমবার হলিউডের জনপ্রিয় অভিনেত্রী গিনিথ পালত্রো তাঁর ৪৮ তম জন্মদিন পালন করলেন। তবে তাঁকে দেখে কে বলবে বয়স ৪৮? মনে হচ্ছে যেন সবে ১৮। আর এই জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেছেন গিনিথ। যা দেখে তাঁর ফ্যানরা চমকে গেছে। একেবারে নগ্ন হয়ে ‘জন্মের পোশাক’-এই নিজেকে মেলে ধরেছেন গিনিথ। তাঁকে এই রূপে দেখে অনেকেই ‘দামী ওয়াইন’ বলে মন্তব্য করেছেন।

আরও পড়ুন: পরণে মেরুণ স্লিট স্কার্ট, দক্ষিণী গানে উর্বশী রাউতেলার হট ডান্সের ভি়ডিও সুপার ভাইরাল

অ্যাভেঞ্জার্স, আয়রন ম্যান খ্যাত এই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে তিনি নগ্ন শরীরে গাছের মাঝে দাঁড়িয়ে রয়েছেন। ডানহাত দিয়ে নিজের স্তন ঢেকে রেখেছেন। পা-ও ক্রস করে দাঁড়িয়ে সাইড থেকে তুলেছেন ছবিটি। মুখে রয়েছে পরিচিত হাসি। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কিছুই না, শুধু জন্মের পোশাকে আজ… ধন্যবাদ জন্মদিনে আমাকে শুভেচ্ছা জানানোর জন্য…’। ৪৮ বছর বয়সে এমন ফিগার দেখে অনেকেরই হিংসে হতে পারে। গিনিথের শেয়ার করা ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: সুশান্ত সিং মামলার তদন্ত নিয়ে সিবিআইয়ের প্রেস বিবৃতি, কী বলল সিবিআই

গিনিথের ১৬ বছরের মেয়ের অ্যাপেল অবশ্য মায়ের পোস্টে কমেন্টে শুধুই ‘মম’ লিখেছেন। পাশাপাশি কোর্টনি কক্স, অ্যাশলে গ্রাহাম, লি মাইকেল, রাচেল জো-দের শুভেচ্চাবার্তাও রয়েছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *