দু’দিনের সফরে আজ বাংলায় আসছেন বিজেপি–র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা

Mysepik Webdesk: বুধবার দু’‌দিনের সফরে কলকাতায় আসছেন বিজেপি–র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে তিনি এ রাজ্যে বিজেপির কর্মকান্ড পরিদর্শন করতে তিনি আজ কলকাতা পৌঁছাবেন। জানা গিয়েছে, দুপুর ১২টা নাগাদ কলকাতা বিমানবন্দরে পৌঁছবেন তিনি। সেখানে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত থাকবেন রাজ্য বিজেপির নেতৃত্বরা।

আরও পড়ুন: কৃষকের ভারত বন্‌ধ: বাম নেতা-কর্মীরা বাংলা-ওড়িশায় ট্রেন থামিয়েছেন, সকাল ১১টা থেকে ৩টে পর্যন্ত চলবে চাক্কা জ্যাম

BJP chief JP Nadda warns party MLA who backed aide accused in Ballia firing  - India News

রাজ্য বিজেপি সূত্রে খবর, কলকাতা পৌঁছানোর পরই তিনি দুপুর ১টা নাগাদ হেস্টিংসে বিজেপির দফতরে নির্বাচন পরিচালনা কার্যালয়ের উদ্বোধন করবেন। দুপুর ৩টে নাগাদ ‘‌আর নয় অন্যায়’‌ নামের একটি জনসংযোগ স্থাপনের জন্য র‌্যালি করবেন। বিকেলের দিকে তিনি ‘‌গৃহ সম্পর্ক অভিযান’‌ কর্মসূচিতে বস্তিবাসী সম্প্রদায়ের প্রতিনিধিদের সঙ্গে সাক্ষাৎ করবেন। তাঁদের সুবিধা অসুবিধার কথা শুনবেন তিনি। এরপর কালীঘাট মন্দিরে পুজো দিয়ে তিনি কৈলাস বিজয়বর্গীয়, বিজেপির সহ-সভাপতি মুকুল রায়, রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং আরও কয়েকজন বিজেপি নেতৃত্বের সঙ্গে সল্টলেকের আইসিসিআরে বৈঠক করবেন।

আরও পড়ুন: ভারত বন্‌ধে কেমন প্রভাব পশ্চিমবঙ্গে, দেখে নিন একনজরে

Jagat Prakash Nadda Set To Take Over From Amit Shah As New BJP Chief Today

আগামীকাল অর্থৎ বৃহস্পতিবার তিনি যাবেন ডায়মন্ড হারবারে। সেখানে তিনি মৎস্যজীবী সম্প্রদায়ের প্রতিনিধিদের সঙ্গে সাক্ষাৎ করবেন। সেখানে তিনি একটি সভা করবেন বলেও জানা গিয়েছে। একটি সাংবাদিক সম্মেলনেও তিনি অংশগ্রহণ করতে পারেন। সেখান থেকে ফিরে তিনি সম্ভবত রামকৃষ্ণ মিশন পরিদর্শন করবেন। তবে এই প্রথম নয়, এর আগে গত ১৯ অক্টোবর উত্তরবঙ্গ সফরে বাংলায় এসেছিলেন নাড্ডা। তারপরই এটাই তাঁর পরবর্তী বাংলা সফর।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *