Latest News

Popular Posts

ভবানীপুর কেন্দ্রে মমতার বিরুদ্ধে প্রার্থী ঘোষণা বিজেপির

ভবানীপুর কেন্দ্রে মমতার বিরুদ্ধে প্রার্থী ঘোষণা বিজেপির

Mysepik Webdesk: বাংলার উপনির্বাচনে ভবানীপুর কেন্দ্রে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়তে রাজ্যের প্রধান বিরোধী দল কাকে প্রার্থী করতে চলেছে, তা নিয়ে গত কয়েকদিন ধরেই চলছিল জোরালো জল্পনা। সেই জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিজেপি ভবানীপুর কেন্দ্রে তাদের প্রার্থীর নাম ঘোষণা করল। শুক্রবার গনেশ পুজোর দিনেই রাজ্য বিজেপির তরফে জানিয়ে দেওয়া হল প্রার্থীর নাম। বিজেপির হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দাঁড়াচ্ছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

আরও পড়ুন: সারদা মামলায় শর্তসাপেক্ষে জামিন কুণাল ঘোষের

সম্প্রতি তৃণমূলের পক্ষ থেকে ভবানীপুর কেন্দ্রে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম ঘোষণা করা পরেই বিজেপির তরফ থেকে বেশ কয়েকজন সম্ভাব্য প্রার্থীর তালিকা পাঠানো হয় দিল্লিতে। সেখানে নাকি নাম ছিল না প্রিয়াঙ্কার। বিজেপির রাজ্য সভাপতি নিজেই জানিয়েছিলেন, মমতার বিরুদ্ধে বিজেপির পক্ষ থেকে দুম করে যাকে তাকে প্রার্থী করা সম্ভব নয়। কিন্তু কয়েকদিন ধরেই জোর জল্পনা শুরু হয়, সম্ভবত মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দাঁড়াতে পারেন প্রিয়াঙ্কা। বেশ কিছুদিন ধরে তিনি নিজের ফেসবুকে তৃণমূলের বিরুদ্ধে প্রচার চালিয়ে যাচ্ছিলেন। অবশেষে সেই জল্পনাই এদিন সত্যি হল। প্রসঙ্গত, গত বিধানসভা নির্বাচনে এন্টালি কেন্দ্র থেকে বিজেপি-র প্রার্থী হয়েছিলেন প্রিয়াঙ্কা। তাছাড়া ভবানীপুর কেন্দ্রে বহু অবাঙালি ভোটের রয়েছেন। সেক্ষেত্রে ভোটারদের সঙ্গে জনসংযোগ স্থাপন করতে একজন অবাঙালি প্রার্থী অনেক বেশি কার্যকরী বলেও মনে করছে রাজ্য বিজেপি।

আরও পড়ুন: ‘ক্ষমতা থাকলে এখানে এসে জিজ্ঞাসাবাদ করুন’, অভিষেক প্রসঙ্গে ইডিকে কটাক্ষ মুখ্যমন্ত্রীর

বাবুল সুপ্রিয়র আইনি পরামর্শদাতা প্রিয়াঙ্কা টিবরেওয়াল বিজেপিতে যোগ দেওয়ার পরেই বিজেপি যুব মোর্চার গুরুত্বপূর্ণ পদের দায়িত্বে ছিলেন তিনি। যদিও গতবার বিধানসভা নির্বাচনে এন্টালি থেকে তিনি তৃণমূল প্রার্থী স্বর্ণকমল সাহার কাছে প্রায় ৫৮ হাজার ভোটে হেরে যান। তবে সেই সময় তাঁর লড়াকু মনোভাব নজর করেছিল বিজেপির শীর্ষস্থানীয় নেতৃত্বের। তাছাড়া ভোট পরবর্তী সময়ে ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফিরিয়ে আনতেও উল্লেখযোগ্য ভূমিকা গ্রহণ করেছিলেন তিনি।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *