Latest News

Popular Posts

ফিরহাদ-সুব্রতকে নজরবন্দি করার দাবি বিজেপির

ফিরহাদ-সুব্রতকে নজরবন্দি করার দাবি বিজেপির

Mysepik Webdesk: হাইভোল্টেজ কেন্দ্র ভবানীপুরে চলছে উপনির্বাচন, যেখানে প্রার্থী খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপির প্রার্থী হয়েছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। অন্যদিকে বামেদের প্রার্থী শ্রীজীব বিশ্বাস। বিজেপি ও বামেরা সরাসরি চ্যালেঞ্জ জানিয়েছে শাসকদলকে। নির্বাচন কমিশন জানাচ্ছে, ভবানীপুর কেন্দ্রে এখনও পর্যন্ত ভোট পড়েছে ২১.৭৩ শতাংশ। এদিকে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তোলা হয়েছে ফিরহাদ হাকিম ও সুব্রত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে।

আরও পড়ুন: বেলা বাড়তেই বাড়ছে ভোটারের সংখ্যা, স্বস্তিতে শাসক দল

এই প্রসঙ্গে নির্বাচন কমিশনে নালিশ জানিয়েছে বিজেপি। বিজেপির দাবি, ভবানীপুরে ভোটারদের প্রভাবিত করছে তৃণমূল নেতৃত্ব। ফলে দ্রুত তাঁদের নজরবন্দি করা হোক, এমনটাই দাবি তুলল গেরুয়া শিবির। এদিকে খিদিরপুরে সেন্ট থমাস স্কুলে বুথ পরিদর্শনে গিয়ে পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম তৃণমূলকে কটাক্ষ করে বলেন, “তৃণমূলের হলমার্কই হচ্ছে বুথ জ্যাম করা।”

আরও পড়ুন: ভোটারদের বিরক্ত করার অভিযোগ প্রিয়াঙ্কার বিরুদ্ধে, কমিশনের দ্বারস্থ তৃণমূল

এই প্রসঙ্গে ফিরহাদ হাকিম বলেন, “আমি জীবনে কখনও জেনেশুনে অন্যায় কাজ করি না। ভোট প্রভাবিত করার কোন ইচ্ছা আমার নেই। আমি শুধুমাত্র আমার অফিসে তৃণমূল কর্মীদের সঙ্গে যোগাযোগ রেখেছি। সকাল থেকে কোন বুথের সামনে দাঁড়াইনি। আন এথিকাল কোন কাজ আমি করি না। আজকেও করিনি।” এরপরেই বিজেপিকে নিশানা করে তিনি বলেন, “হেরে যাবে জেনে বিজেপি অপপ্রচার করছে।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *