বিজেপি হল ‘ভারতীয় জাঙ্ক পার্টি’, ছাতিমতলায় জনসভা থেকে বিজেপিকে কটাক্ষ মুখ্যমন্ত্রীর

Mysepik Webdesk: তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করা রাজনৈতিক নেতা-কর্মীদের একহাত নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ দিন নদিয়ার রানাঘাট মহকুমার হাবিবপুরের ছাতিমতলায় জনসভায় উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে বক্তব্য রাখতে গিয়ে বিজেপিকে নিশানা করেন তিনি। তিনি দাবি করেন, কালো টাকা সাদা করতেই বিজেপিতে যোগ দিয়েছেন তাঁরা। শুধু তাই নয়, বিজেপিকে তিনি ‘ভারতীয় জাঙ্ক পার্টি’ বলেও কটাক্ষ করেন।

আরও পড়ুন: শুধুমাত্র চিকিৎসক-স্বাস্থ্যকর্মী নয়, পশ্চিমবঙ্গের সব মানুষকেই বিনামূল্যে কোভিড ভ্যাকসিন

Mamata opposes erection of controversial wall at Visva Bharati

তিনি এ দিন তাঁর বক্তব্য রাখতে গিয়ে বলেন, সারাদেশে একনায়কতন্ত্র চলছে। কাউকে সিবিআই দেখিয়ে, কাউকে আবার ইডির ভয় দেখিয়ে দলে টানার চেষ্টা করছে। তাঁদের কোনও দোষ নেই। এমনি এমনি একটা কাগজ তৈরি করছে। যে কাগজ কোর্টে গিয়ে হারবে। কোনও ভ্যালু নেই। আগামি দিন দেখে নেবেন, মিলিয়ে নেবেন। শুধুমাত্র মানুষকে জব্দ করার জন্য। এই যে কয়েকজন গিয়েছেন, কেন গিয়েছেন বলুন তো? অনেক টাকা করেছে। কাউকে ইডির ভয় দেখিয়েছে, কাউকে সিবিআইয়ের ভয় দেখিয়েছে। এইসব ভয় দেখিয়ে বলেছে, যদি টাকা রাখতে চাও, তাহলে বিজেপিতে যাও, যদি কালো টাকা সাদা করতে চাও, তবে বিজেপিতে যাও, যদি দু’নম্বরি করতে চাও, তবে বিজেপিতে যাও, যদি টাকা মারতে চাও, তাহলে বিজেপিতে যাও।

আরও পড়ুন: দঃ কলকাতার নতুনপাড়ায় পল্লিবাসীদের উদ্যোগে আয়োজিত হল রক্তদান

No night curfew in West Bengal, says Mamata

এরপরেই বিজেপিকে তিনি ‘জাঙ্ক পার্টি’ হিসেবে কটাক্ষ করে বলেন, “বিজেপি একেবারে জাঙ্ক পার্টি হয়ে গিয়েছে। ভারতীয় জাঙ্ক পার্টি সমস্ত ডাস্টবিনের মধ্যে ফেলে দিচ্ছে। আর সেই ডাস্টবিন থেকে বিজেপি করলে সাত খুন মাফ। অন্যরা করলে বন্ধ ঝাঁপ। সব চোর।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *