আগামী দিনে বিদেশেও সরকার গড়বে বিজেপি, আজব দাবি বিপ্লব দেবের

Mysepik Webdesk: বিতর্কিত মন্তব্য করে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার খবরের শিরোনামে পৌঁছে গিয়েছিলেন বিজেপি শাসিত ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। এর আগে তিনি বলেছিলেন, মহাভারতের সময় থেকে সোশ্যাল মিডিয়ার শুরু হয়েছে। তাঁর এই বক্তব্য নিয়ে সেই সময়ে কম হাসাহাসি হয়নি। ফের একই ধরণের হাস্যকর বক্তব্য করে বসলেন তিনি। তিনি জানান, শুধু দেশেই নয়, এবার নেপাল ও শ্রীলঙ্কায় শুরু হবে বিজেপির যাত্রা। অর্থাৎ তাঁর কথার মানে এটাই দাঁড়ায় যে দেশের মাটি ছাড়িয়ে আগামী দিনে বিদেশেও সরকার গড়তে চলেছে বিজেপি।

আরও পড়ুন: হাতে আর মাত্র কয়েকঘন্টা, দেশজুড়ে বদলে যাচ্ছে গাড়ি চালানোর নিয়ম, জানুন বিস্তারিত

Image result for biplab deb

দলের একটি অভ্যন্তরীণ বৈঠক চলাকালীন তিনি বিজেপির ভবিষ্যৎ নিয়ে আগাম বার্তা দিতে গিয়ে বলেন, “দলের নেতা এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পরিকল্পনা অনুযায়ী এবার প্রতিবেশী দেশ নেপাল ও শ্রীলঙ্কায় শুরু হবে বিজেপির যাত্রা।” স্বাভাবিকভাবেই তাঁর এই বক্তব্যে রীতিমতো হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর কথায়, “আসন্ন বাংলার নির্বাচনে, মমতা বন্দ্যোপাধ্যায়ে তৃণমূল কংগ্রেসকে হারিয়ে পশ্চিমবঙ্গে সরকার গড়বে বিজেপি।” অমিত শাহের নেতৃত্বে বিজেপি যেভাবে জাতীয় স্তর এবং দেশের মধ্যে নিজেদের ক্ষমতা বৃদ্ধি করেছে, তার ভূয়সী প্রশংসা করেন তিনি।

আরও পড়ুন: ফের বাড়ল গ্যাসের দাম, এই নিয়ে একমাসে দু’বার

Image result for biplab deb

২০১৮-র ত্রিপুরা নির্বাচনে বাম শিবিরকে হারিয়ে ক্ষমতায় আসে বিজেপি। বিজেপির পক্ষ থেকে মুখ্যমন্ত্রী নির্বাচন করা হয় বিপ্লব দেবকে। ২০১৮-র ত্রিপুরার রাজ্য নির্বাচানের প্রস্তুতি চলাকালীন দলের এক আভ্যন্তরীন বৈঠকের আলোচনাকে তুলে ধরে তিনি এই দাবি করেন ৷

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *