বেআইনি মাদক পাচারের জন্য গ্রেফতার বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামী

Mysepik Webdesk: বেআইনি মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামীকে। তাঁর কাছ থেকে ১০০ গ্রাম কোকেন উদ্ধার করা হয়েছে। তাঁর সঙ্গে আটক করা হয়েছে তাঁর সঙ্গী প্রবীর দে-কে। এদিন রীতিমতো ফাঁদ পেতে নিউ আলিপুরের কাছে তাঁকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। তাঁদের কাছ থেকে লক্ষাধিক টাকার কোকেন উদ্ধার করা হয়েছে। তাঁকে গ্রেফতার করার সময় কলকাতা পুলিশের সঙ্গে ছিল মহিলা পুলিশও।

আরও পড়ুন: অভিষেকের দায়ের করা মামলায় অমিত শাহকে আদালতে হাজিরার নির্দেশ

Image result for pamela goswami

বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক ছিলেন এই পামেলা গোস্বামী। জানা গিয়েছে, সেই সময় তাঁদের সঙ্গে ছিলেন এক নিরাপত্তাকর্মীও। আগে থেকেই কলকাতা পুলিশের কাছে খবর ছিল পামেলা ও তাঁর সঙ্গী গাড়ি করে কোথাও মাদক নিয়ে যাচ্ছিলেন। এই কাজে প্রথম থেকেই পামেলার সঙ্গী ছিল অভিযুক্ত প্রবীর দে। শুধু তাই নয়, তাঁরা দুজনেই মাদকাসক্ত ছিলেন। তাদের দু’জনকেই পুলিশের হেপাজতে নেওয়া হয়েছে।

আরও পড়ুন: এবার থেকে নগদ টাকা ছাড়াই ট্রামে ভ্রমণ করা সুযোগ শহরবাসীর কাছে

An Images

বর্তমানে হুগলির যুব মোর্চার পর্যবেক্ষকের দায়িত্বে ছিলেন পামেলা। আগে থেকেই পুলিশের কাছে তাঁর বেআইনিভাবে মাদক কারবারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ ছিল। জানা গিয়েছে, নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ দিয়ে যাওয়ার সময়ে পুলিশের আটটি গাড়ি তাঁর গাড়িকে ঘিরে ফেলে। তারপর তাঁর আর পালানোর জায়গা থাকে না। তল্লাশির সময়ে বিজেপি নেত্রী পামেলার হাতব্যাগ, গাড়ি থেকে উদ্ধার হয় কোকেন। এই ঘটনায় এখনও পর্যন্ত রাজ্য বিজেপির তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *