পাঁচতারা হেটেলে চলছে বিজেপির দলীয় বৈঠক, সেখানেই স্ত্রী-কন্যাকে নিয়ে হাজির জিতেন্দ্র

Jitender

Mysepik Webdesk: বঙ্গ ভোট নিয়ে জোর তোড়জোড় শুরু হয়েছে। রাজ্যে বিজেপির ভোট কৌশল ঠিক করতে বাইপাসের ধারে একটটি পাঁচতারা হেটেলে চলছে রাজ্যে বিজেপির দলীয় বৈঠক। আর কাকতালীয়ভাবে সেই হোটেল থেকেই বেরিয়ে এলেন আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি। এনিয়ে ফের তুঙ্গে উঠল রাজনৈতিক জল্পনা। রবিবার বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করতে যাওয়া নিয়েও হাওয়া গরম হতে শুরু করেছিল।

আরও পড়ুন: পিছিয়ে গেল উচ্চমাধ্যমিকের ৩০ জুনের পরীক্ষা, নতুন তারিখ ঘোষণা পর্ষদের

রাজ্যের ২৯৪টি আসন নিয়ে আলোচনার জন্য সেমাবার বৈঠক শুরু হয়েছে। ওই বৈঠকে উপস্থিতি ছিলেন দিলীপ ঘোষ, মুকুল রায়-সহ বিজেপির শীর্ষ নেতৃত্ব। তারই মাঝে শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠকে বসেন দিলীপ ঘোষ। সূত্রের খবর, শান্তনুকে CAA নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে নিষেধ করেছে দল।

বিজেপির দলীয় বৈঠক ও জিতেন্দ্র তিওয়ারি উপস্থিতি-দুয়ে মিলে ফের জল্পনা শুরু হয় রাজনৈতিক মহলে। এই বিষয়ে জিতেন্দ্র বলেন, ‘কয়েকদিন ধরে অনেক টেনশন গিয়েছে। তাই মেয়ে-স্ত্রীকে নিয়ে খেতে এসেছিলাম। আজ অভিষেকের সঙ্গে বৈঠক হয়েছে। ভুল স্বীকার করেছি। আগামিকাল থেকে দলের কাজ শুরু করব।’

আরও পড়ুন: ‘দুয়ারে সরকারের’ পর এবার ‘পাড়ায় পাড়ায় সমাধান’, নতুন কর্মসূচির ঘোষণা রাজ্য সরকারের

বাইপাসের ধারে একই হোটেলে বিজেপির বৈঠক ও তাঁর খেতে আসা নিয়ে প্রশ্নের উত্তরে জিতেন্দ্র বলেন, বিজেপির বৈঠক নিয়ে কিছু জানি না। এনিয়ে কিছু বলার নেই। অন্যদিকে, দিলীপ ঘোষ এই বিষয়ে বলেন, জিতেন্দ্র তিওয়ারি দলেরই কেউ নয়, ওকে ডাকব কেন।

উল্লেখ্য, শুভেন্দু অধিকারীর পথে হেঁটে তৃণমূল কংগ্রেস ত্যাগ গেরুয়া শিবিরে যোগ দেন জিতেন্দ্র তিওয়ারি। কিন্তু তাঁর যোগদান নিয়ে বিজেপির অন্তরেই অসন্তোষ তৈরি হয় বলে দলীয় সূত্রে খবর।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *