আর্থিক তছরুপের অভিযোগে ইডির জালে বলিউড অভিনেতা সচিন জোশী

Mysepik Webdesk: আর্থিক তছরুপের অভিযোগে ব্যবসায়ী তথা বলিউড অভিনেতা সচিন জোশীকে গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। জানা গিয়েছে, মুম্বইয়ের ওমকার রিয়্যালিটি গ্রুপ নামে একটি সংস্থার আর্থিক তছরুপের সঙ্গে তিনি জড়িত। রবিবার তাঁকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নিয়েছে ইডি। ইডি সূত্রে খবর, তিনি জেএমজে গ্রুপের হয়ে প্রচারের কাজ করেছিলেন। সেই গ্রূপেরই আর্থিক লেনদেনে সম্প্রতি বেশকিছু কারচুপি দেখা যায়।

আরও পড়ুন: সানি লিওনির শ্যুটিং সেটে গুন্ডাদের হানা

সোমবার তাঁকে মুম্বইয়ের প্রিভেনশন অফ মানি লন্ডারিং কোর্টে তোলার কথা ছিল। জানা গিয়েছে, গত পাঁচদিন ধরে একটানা ইডি জেএমজে সংস্থা এবং সচিনের বাড়িতে লাগাতার তল্লাশি চালিয়েছে। তার পরেই ইডির তরফ থেকে সচিনকে গ্রেফতারের সিদ্ধান্ত নেওয়া হয়। প্রসঙ্গত, জেএমজে সংস্থাটি মূলত হসপিটালিটি, কনস্ট্রাকশন, পানীয় কারখানা ও পান মশলা বানানোর কাজের সঙ্গে যুক্ত।

আরও পড়ুন: অক্ষয়ের ‘সূর্যবংশী’র মুক্তির দিন ঘোষণা

Image result for sachin joshi arrested

বলিউডের অতি পরিচিত মুখ সচিন যদি। টেলিভিশনের পাশাপাশি তিনি বেশ কয়েকটি বলিউড সিনেমাতেও কাজ করেছিলেন। তার মধ্যে সানি লিওনের সঙ্গে ‘জ্যাকপট’ ছবিতে তিনি কাজ করেছিলেন সচিন। সংস্থার বিরুদ্ধে অভিযোগ, স্লাম রিহ্যাবিলিটেশন অথরিটির নাম করে ইয়েস ব্যাঙ্ক থেকে ওই সংস্থা প্রায় ৪৫০ কোটি ঋণ নিয়েছে। কিন্তু সেই টাকা ফেরত দেওয়া হয়নি। সচিনের পাশাপাশি ওমকার গ্রুপের চেয়ারম্যান কমল গুপ্তা এবং ম্যানেজিং ডিরেক্টর বাবুলাল ভার্মাকেও প্রতারণার দায়ে গ্রেফতার করেছে ইডি।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *